সম্পর্ক ভেঙে যাওয়ার পর মেয়েরা যে কাজে বেশি ব্যস্ত থাকে

This things Girls do After a Break-up
সম্পর্ক ভেঙে যাওয়ার পর মেয়েরা যে কাজে বেশি ব্যস্ত থাকে(Photo: Google)

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বর্তমান যুগে ব্রেকআপ কথাটির সাথে সবাই পরিচিত। ভালোবাসার বন্ধনে আবদ্ধ হলেও সব সম্পর্ক বিয়ে পর্যন্ত এগোয় না। দীর্ঘ পথ চলার পথেই তা ভেঙে যায়। তার পেছনে নানা কারণ থাকতে পারে। তবে দোষ যারই থাকুক না কেন সম্পর্ক ভেঙে গেলেই যে সহজে বেরিয়ে আসা যায় তা নয়। অনেকটা সময় একসাথে কাটানোর পর সম্পর্কের শেষ হওয়া খুবই দুঃখজনক। তবে দেখা গেছে, ব্রেকআপের ব্যাথা ভুলতে ছেলেদের থেকে মেয়েদের বেশি সময় লাগে। ফলে মেয়েরা সেই ব্যাথা ভুলতে নানা কাজের মধ্যে নিজেদের ব্যস্ত রাখেন। চলুন দেখে নেওয়া যাক মেয়েরা কিভাবে নিজেদের ব্যস্ত রাখেন ।

ব্রেকআপের পর প্রথমেই সোশ্যাল মিডিয়ার সাইটগুলো থেকে বয়ফ্রেন্ডকে আনফ্রেন্ড ও ব্লক করে দেন।তবে এই ব্লক সারাজীবন চলে না। কিছুদিন পর আনব্লকও করে দেন।

এরপর মেয়েটি তার বন্ধুদের সাথে সময় কাটানো শুরু করেন। শুধু তাই না, তার পুরুষ সঙ্গীটি অন্য কোনো মেয়ের সাথে নতুন সম্পর্কে গেছেন কিনা তারও খোঁজ খবর নেওয়া শুরু করেন।

ব্রেকআপের দুঃখ ভুলতে মেয়েরা অনেক শপিং করেন। তাছাড়া বিভিন্ন পার্টিতে গিয়ে নতুন মানুষের সংস্পর্শে আসতে থাকেন। তবে তা পুরনো প্রেমিককে জেলাস ফিল করানোর জন্যই এইসব করেন।