HomeবিনোদনটলিউডNusrat Jahan: ‘এই সন্তান আমার নয়’ নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মুখ...

Nusrat Jahan: ‘এই সন্তান আমার নয়’ নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মুখ খুললেন নিখিল

Outlinebangla Desk: তৃণমূলের তারকা সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তোলপাড় টলিউড। এমনকি এও জানা গেছে, নুসরাত নাকি ৬ মাসের অন্তঃসত্ত্বা। যদিও এই ব্যাপারে অভিনেত্রী নিজে কিছু বলেননি।

অন্যদিকে নুসরাতের স্বামী নিখিল জৈন সংবাদ মাধ্যমে জানিয়েছেন, “আমি কিছুই জানিনা এই বিষয়ে। আমার কোনো সম্পর্ক নেই ওর সঙ্গে দীর্ঘদিন। এই সন্তান আমার নয় এর থেকেই স্পষ্ট হয়ে যায়।” এরপরেই আরও সমালোচনা শুরু হয়। যদিও নিখিল আর নুসরাতের আইনি বিচ্ছেদ হয়নি, তবুও তাঁরা আলাদা থাকেন। দাম্পত্য সম্পর্কে ফাটলের কারণ হিসেবে উঠে এসেছে অভিনেতা যশ দাশগুপ্তের নাম।

প্রসঙ্গত ২০১৯ এর ১৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন নিখিল নুসরাত। তবে বিয়ের এক বছর হতে না হতেই সম্পর্কে ফাটল ধরে। নিখিলের আলিপুরের বাড়ি ছেড়ে নিজের বাড়ি চলে আসেন নুসরাত। নুসরাতের তাঁর স্বামীর সাথে সম্পর্ক খারাপ হলে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যায়। ডিসেম্বরে দুজনে আজমীর ট্রিপেও গিয়েছিলেন। এরপর কফি ডেটে, ডিনার ডেটে দুজনকে একসাথে দেখা যায়। তাহলে কি এই সন্তানের পিতা যশ দাশগুপ্ত? এই নিয়ে শুক্রুবার থেকেই সরগরম টলিউডে।এই বিষয় নিয়ে অভিনেত্রী এখনও মুখ খোলেন নি।

এই মুহূর্তে