Homeরাজ্যপ্রশাসনিক নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে মুখ্যমন্ত্রীকে টুইট রাজ্যপালের

প্রশাসনিক নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে মুখ্যমন্ত্রীকে টুইট রাজ্যপালের

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ রাজ্য প্রশাসনের কাছ থেকে নানা বিষয়ে একাধিকবার প্রশ্ন করেও মেলেনি উত্তর। এবার রাজ্য প্রশাসনের স্বচ্ছতা ও প্রশাসনিক নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আজ বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে আক্রমনাত্মক টুইট করলেন তিনি। আজ টুইটের ভিত্তিতে অভিযোগ জানান রাজ্যের প্রশাসনিক কাজকর্মে কোনও স্বচ্ছতা নেই। তিনি এও জানান রাজ্য প্রশাসন সংবিধান মেনে চলে না।

এছাড়াও তিনি অভিযোগ করেন সংবাদ মাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপ করছে। একাধিকবার প্রশ্ন করার পরেও কেন তাঁকে উত্তর দেওয়া হচ্ছে না। ক্ষুব্ধ হয়ে তিনি আজ সকালেই মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে টুইট করেছেন। তিনি আরও জানান রাজ্যের প্রশাসনিক কর্মীরা দলীয় নেতাকর্মীদের মতো কাজ করছেন।

রাজ্যপাল জগদীপ ধনকড় করোনা চিকিৎসার সরঞ্জাম কেনার দুর্নীতির অভিযোগ তুলে টুইট করেছিলেন মুখ্যমন্ত্রীকে। যার কোনো উত্তর মেলেনি। এবং মঙ্গলবার বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে প্রশ্ন করে চিঠি দেন তিনি। এই চিঠিরও কোনো জবাব মেলেনি রাজ্য প্রশাসনের পক্ষ থেকে। এই কারনেই প্রশাসনিক নিরপেক্ষতা নিয়ে খোঁচা মেরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টুইট রাজ্যপালের।

এই মুহূর্তে