Homeরাজ্যশেষমেশ খোঁজ মিলল করোনা আক্রান্ত সরকারি চিকিৎসকের

শেষমেশ খোঁজ মিলল করোনা আক্রান্ত সরকারি চিকিৎসকের

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ করোনা আক্রান্ত বীরভূমের মহম্মদ বাজার ব্লক স্বাস্থ্য কেন্দ্রের একজন সরকারি চিকিৎসক। পজিটিভ রিপোর্ট আসার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি। অবশেষে তার খোঁজ পাওয়া গেল। তিনি মহঃ বাজার থানার আঙ্গাড়গড়িয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক।

 

গত২৫ শে জুলাই তার লালারস নমুনা সংগ্রহ করা হয় করোনা পরীক্ষার জন্য। তারপরই গতকাল তার রিপোর্ট পজিটিভ আসে। তারপরই চিকিৎসার জন্য বিভিন্ন জায়গায় তার খোঁজ শুরু করে সিউড়ী থানার পুলিশ। কিন্তু তিনি সকাল থেকেই করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াতে থাকেন। বেলার দিকে তিনি নিজেই এসে পৌঁছান সিউড়ী সদর হাসপাতালের আইসোল্যাশন ওয়ার্ডের সামনে, সেখানেই বসে পড়েন তিনি। তিনি বলতে থাকেন আমি করোনা হাসপাতাল যাবো না আমার জন্য সেপারেট কোনো জায়গার একটা ব্যবস্থা করা হোক।

আরও পড়ুন- মাস্ক না পরে রাস্তায় ঘুরছেন! প্রতিবাদ করায় ৭৩ বছরের বৃদ্ধকে মারধর

 

তারপর তাকে চিকিৎসার জন্য সিউড়ী থানার পুলিশ ও সিউড়ী হাসপাতাল কর্তৃপক্ষের তৎপরতায় বোলপুরের গ্লোকাল কভিড হাসপাতালে নিয়ে যায়। সূত্র মারফত জানা গিয়েছে তিনি সিউড়ী সহ বেশকয়েক জায়গায় প্রাইভেট প্র্যাক্টিসের কারণে চেম্বার করেন।

তিনি যে সমস্ত স্থানে চেম্বার করেছিলেন অর্থাৎ রোগী দেখতেন সে সমস্ত স্থানে পুলিশ প্রশাসনের তরফ থেকে দোকান এবং সংলগ্ন দোকানগুলি বন্ধ করে দেওয়া হয়েছে। এর পাশাপাশি ওই সমস্ত দোকানের মালিক ও কর্মচারীদের কে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন।

এই মুহূর্তে