সম্পূর্ণ বিনামূল্যে রাজ্যবাসীকে করোনার টিকা দেবেন মুখ্যমন্ত্রী

The Chief Minister will give corona vaccine to the people of the state completely free of cost
Image Source: Google

আউটলাইনবাংলা ডেস্কঃ দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে দেশবাসীর। চলতি মাসের ১৬ তারিখ থেকে দেশজুড়ে টিকাকরণ শুরু হবে। আজ শনিবার এমনটাই জানিয়ে দিল স্বাস্থ্যমন্ত্রক। করোনা মহামারীর সময় চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের পরই প্রসংশা কুড়িয়েছে পুলিশ। তবে এবার টিকা নেওয়ার বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, প্রথম পর্যায়ে করোনার টিকা দেওয়া হবে, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের। এবং পরে রাজ্যবাসীকে সম্পূর্ণ বিনামূল্যে করোনার টিকা প্রদান করা হবে। ইতিমধ্যেই বিভিন্ন জেলার পুলিস কর্তা ও স্বাস্থ্য কর্তাদের কাছে চিঠি পৌঁছেছে।

ওই চিঠিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সরকার রাজ্যের সমস্ত মানুষের কাছে সম্পূর্ণ বিনামূল্যে এই ভ্যাকসিন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছে। বাংলার সমস্ত পুলিশ, হোমগার্ড, অসামরিক প্রতিরক্ষা সেচ্ছাসেবক, বিপর্যয় মোকাবিলা কর্মীদের কাছে আমরা এই ভ্যাকসিন পৌঁছে দেব।

আরও পড়ুনঃ নেতাজির জন্মবার্ষিকীতে উচ্চ পর্যায়ের কমিটি গঠন কেন্দ্রের, রয়েছে সৌরভ, মিঠুন, মমতা ব্যানার্জি

সুত্রের খবর অনুযায়ী, প্রথম পর্যায়ে কোভিড যোদ্ধাদের সম্পূর্ণ বিনামূল্যে করোনা ভ্যাকসিন (Covid Vaccine) দেওয়া হবে। এবং রাজ্যের সমস্ত মানুষকেও বিনামূল্যে টিকা দেওয়ার কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।