সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের নির্দেশে খুশি বলি-টলির তারকারা

The celebs of Bollywood and Tollywood are happy with the direction of the CBI investigation into Sushant's death

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর অনেকটা সময় কেটে গিয়েছে। কিন্তু সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে কি এমন হয়েছিল ? তারই সঠিক ন্যায়বিচারের দাবিতে সরব হয়েছিল গোটা দেশবাসী। অবশেষে বিগত ২ মাসের গোটা দেশবাসির আন্দোলন সফল হল। সমস্ত জল্পনার অবসান ঘটল। ১৯ আগস্ট অর্থাৎ আজ বুধবার সুশান্তের মৃত্যুরহস্যের তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দিল সুপ্রিম কোর্ট। এবং নির্দেশ দেওয়া হয়েছে মুম্বই পুলিশের থেকে সমস্ত রকম তথ্য-প্রমাণ জোগাড় করে সিবিআইকে তদন্তে নামার। সুপ্রিম কোর্টের পক্ষ থেকে এই রায় আসার পর মুহূর্তেই সুশান্তের পরিবার সহ তাঁর কোটি কোটি অনুরাগীরা স্বাগত জানিয়েছেন। এই ঐতিহাসিক রায় দেবার পরেই সিনে দুনিয়ার তারকারাও সোশ্যাল মিডিয়ায় টুইট করেছেন।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই, সত্য ঘটনা সামনে আনার জন্য সর্বদাই সরব ছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তবে আজ সুপ্রিম কোর্টের রায়ের পর তিনি টুইট করেছেন, এবং লিখেছেন মানবতার জয়। সুশান্ত-যোদ্ধাদের প্রত্যেককে অসংখ্য শুভেচ্ছা।

সুপ্রিম কোর্টের রায়ের পর অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) নিয়ে এই প্রথম মুখ খুললেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। তিনি আজ টুইট করে লিখেছেন সিবিআই তদন্তের নির্দেশকে স্বাগত জানায়, প্রার্থনা করছি, সত্যিটা সামনে আসুক।

এই ঘটনার পর স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) টুইট করেছেন এবং লিখেছেন অবশেষে সুখবর। আশা করি সঠিক বিচারের।

টুইট করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তিনি লিখেছেন এটি একটি ইতিবাচক পদক্ষেপ। সিবিআইকে এখন তাদের কাজটি করতে দিন। এছাড়াও সিনে দুনিয়ার একাধিক তারকারা টুইট করেছেন।