বিজেপির নেতামন্ত্রীরা শুধুমাত্র বাংলার পর্যটক, অমিত শাহের বঙ্গ সফরকে খোঁচা মেরে টুইট নুসরতের

The BJP leaders and ministers are only Bengal tourists, tweeted Nusrat
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে রাজ্য সফরে আগত বিজেপির কেন্দ্রীয় নেতামন্ত্রী দের নিয়ে সরগরম রাজনীতি। গত ২ দিন আগেই রাজ্য সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তাঁদের রাজ্য সফরের জন্য বিজেপিকে ‘পর্যটক’ বলে কটাক্ষ করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। তিনি আরও বলেন বঙ্গে তাঁদের আগমনের জন্য পর্যটন শিল্পের উন্নতি হচ্ছে।

আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে জোর কদমে প্রচার চালাচ্ছে বিজেপি। তাই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফর লেগেই রয়েছে। গতকালই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, ভোটের সময়ে প্রত্যেক মাসেই রাজ্যে আসতে পারেন শাহ-নাড্ডা।

আর এই কারনে খোঁচা মেরে টুইট করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। তিনি টুইটে লেখেন, বাংলার পর্যটন শিল্পের উন্নতি হচ্ছে, তার জন্য বিজেপির নেতামন্ত্রীদের ধন্যবাদ জানাই। দেখেও ভাল লাগছে যে তাঁরা বাংলাকে কতটা ভালবাসেন। কিন্তু মনে রাখতে হবে তাঁরা কেবলমাত্র বাংলার পর্যটক। সব শেষে লেখেন আমিত শাহ জি, আমি আশা করি আপনি এবং আপনার সঙ্গীরা বাংলায় এসে সুন্দর মুহূর্ত গুলকে উপভোগ করেছেন।