‘রাজ্যবাসীকে নিজের অবস্থান জানান’, মমতাকে নিশানা করে টুইট ধনকড়ের

'Tell the people of the state your position' Jagdeep Dhankar criticises Mamata Banerjee regarding ayodhya bhumipujan

আউটলাইন বাংলা ডেস্কঃ দিনের পর দিন তিক্ততা ক্রমশ বেড়েই চলেছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) ও রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) মধ্যে। আজ সকালেই রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে (Mamata Banerjee) নিশানা করে আক্রমণাত্মক টুইট করেছেন।

তিনি টুইটে লেখেন আজকের এই দিনটির জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে। বিচার ব্যবস্থাকে এমন ঐতিহাসিক রায়ের জন্য ধন্যবাদ। এরপরই তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে (Mamata Banerjee) নিশানা করে বলেন তোষণের পাকে-চক্করে পরে রামমন্দির নিয়ে নীরব হয়ে রয়েছেন। রাজ্যবাসীকে নিজের অবস্থান জানান। এখানেই শেষ না তিনি আরও একটি টুইট করে জনগণকে জানিয়েছেন আজ সন্ধ্যা ৬:৩০ মিনিটে রাজভবনে প্রদীপ জ্বালিয়ে শ্রী শ্রী রামমন্দির ভূমি পূজার উৎসব পালন করা হবে। প্রত্যেক ভারতবাসীর কাছে এই ক্ষণ গৌরব এবং স্বাভিমানের।

রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) টুইটটি দেখে নিনঃ

তবে আজ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) একটি টুইট করেন, তিনি তাঁর টুইটের মাধ্যমে ভারতের ঐতিহ্য, সংস্কৃতিকে তুলে ধরেছেন। তিনি তাঁর টুইটের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন সম্প্রীতি এবং অখণ্ডতা ভারতের মেরুদণ্ড। তিনি আজ টুইটে লিখেছেন হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টানএকে অপরের ভাই-ভাই! আমার ভারত মহান, মহান আমার হিন্দুস্তান! আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মধ্যে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে, এবং আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধভাবে এই ঐতিহ্যকে সংরক্ষিত রাখবো।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) টুইটটি দেখে নিনঃ