Homeরাজ্যমমতা বন্দ্যোপাধ্যায়কে "Jai Shri Ram" লেখা ১ লক্ষ পোস্টকার্ড পাঠাবে Bjp

মমতা বন্দ্যোপাধ্যায়কে “Jai Shri Ram” লেখা ১ লক্ষ পোস্টকার্ড পাঠাবে Bjp

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ গত ২৩ জানুয়ারি নেতাজী সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মবার্ষির্কী উপলক্ষ্যে ভিক্টোরিয়া মেমোরিয়ালে অনুষ্ঠানে “জয় শ্রীরাম” “Jai Shri Ram” স্লোগানের পর থেকেই বহু বিজেপি নেতা আসন্ন নির্বাচনে “জয় শ্রীরাম” “Jai Shri Ram” স্লোগানকে মূল অস্ত্র করে এগোতে চাইছে। এই বিষয়েই দিল্লি বিজেপি মুখপাত্র তেজিন্দর সিং বাগ্গা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে টুইট করে জানিয়েছেন, নবান্ন থেকে কালীঘাটের সমস্ত ঠিকানায় মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে “জয় শ্রীরাম” লেখা ১ লক্ষ পোস্টকার্ড পাঠাবেন।

এছাড়াও তিনি জানিয়েছেন, এই কর্মসূচিতে সমস্ত বিজেপি কর্মী ও বিজেপির সমর্থকদের আহ্বান জানিয়েছে। সাথে সাথে তিনি একটি পোস্ট কার্ডের ছবিও দিয়েছেন, যেখানে “জয় শ্রীরাম” “Jai Shri Ram” স্লোগান লেখার পাশাপাশি ও মুখ্যমন্ত্রীর বাড়ির ঠিকানাও দেওয়া আছে।

ঠিক কি নিয়ে এই বিতর্ক শুরু হয়েছিল, গত শনিবার নেতাজির জন্মবার্ষিকীতে ভিক্টোরিয়া মেমোরিয়ালে একটি অনুষ্ঠানের বক্তব্য রাখার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আহব্বান জানানোর পরই দর্শক আসন থেকে ‘জয় শ্রীরাম’“Jai Shri Ram” স্লোগান ভেসে আসে। সরকারি অনুষ্ঠানে এমন নিন্দনীয় ঘটনায় অপমানিত বোধ করেন তিনি। তারপরই ডায়াসে দাঁড়িয়ে তিনি বলেন ‘আমার মনে হয় সরকারি অনুষ্ঠানের একটা ডিগনিটি থাকা উচিত। এটা সরকারি অনুষ্ঠান, কোন একটি রাজনৈতিক দলের অনুষ্ঠান নয়। এর পর তিনি আর কোনো বক্তব্য রাখেননি। এই ঘটনা থেকেই এই নয়া বিতর্কের সূত্রপাত।

এই মুহূর্তে