Homeরঙ্গমঞ্চ"কাকে সাহায্য করব...", হতাশ স্বস্তিকা

“কাকে সাহায্য করব…”, হতাশ স্বস্তিকা

Outlinebangla Digital Desk: কোভিডের দ্বিতীয় ঢেউ সারাদেশে আছড়ে পড়ার পর থেকে স্বাস্থ্য ব্যবস্থা পুরো ভেঙে গেছে। হাসপাতালে বেডের অভাব। পর্যাপ্ত পরিমাণ অক্সিজেনের অভাবে মারা গেছেন অনেকেই। এই রকম পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অক্সিজেনের লিড শেয়ারের মাধ্যমে অনেককেই অক্সিজেনের ব্যবস্থা করে দিয়েছেন। এমনকি কোন হাসপাতালে বেড ফাঁকা তাও বারবার পোস্ট করে জানিয়েছেন। কিন্তু এইসবের মধ্যেই এক ব্যক্তির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন অভিনেত্রী।

জানা গেছে, এক ব্যক্তি তার কোভিড আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য এক সংস্থার মাধ্যমে সাহায্যর আবেদন করেছিলেন। সেটি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন। ব্যক্তির নাম দেবযানী সরকার। সম্প্রতি জানা গেছে, ওই ব্যক্তির মা সুস্থ হয়ে যাবার পরও অসাধুভাবে টাকা তুলে যাচ্ছিলেন। এরপরই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন, “ভীষণ হতাশ লাগছে। বুঝতেই পারছি না ঠিক কাকে সাহায্য করা উচিত। পুলিশের অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত…।“

তিনি আরও বলেন, “এই প্যান্ডেমিকের মধ্যে এক দিনে দুটো ফ্রড কেস? কী হচ্ছে এ সব!”এমনকি যে সংস্থার সাথে যুক্ত হয়ে ওই ব্যক্তি এই কাজ করছিলেন সেই সংস্থা কোন কিছু চেক না করেই ভুয়ো ব্যক্তিকে সাহায্য করার জন্য অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করেছেন। তবে শুধু এই ব্যক্তি নয়। স্বস্তিকা আরও এক ব্যক্তির নামে অভিযোগ করেছেন। তিনিও অসাধুভাবে টাকা তুলছিলেন। কোভিড পরিস্থিতিতে এই ঘটনা প্রায় ঘটতে দেখা যাচ্ছে। ফলে সাধারণ মানুষ সাহায্য করতে পিছিয়ে আসছে। এরজন্য যাদের সত্যি অর্থের প্রয়োজন তারা পাচ্ছেন না।

এই মুহূর্তে