Homeরঙ্গমঞ্চসুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় নয়া মোড়, এনসিবির হাতে গ্রেফতার সিদ্ধার্থ পিঠানি

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় নয়া মোড়, এনসিবির হাতে গ্রেফতার সিদ্ধার্থ পিঠানি

Outlinebangla Digital Desk: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকীর ঠিক কিছুদিন আগেই তদন্তে নয়া মোড়।মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হলেন সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি। এনসিবির আধিকারিকরা বৃহস্পতিবার হায়দ্রাবাদ থেকে তাকে গ্রেফতার করে। ইতিমধ্যেই মুম্বাইয়ে আনা হয়েছে অভিযুক্তকে।

গত বছর ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করা হয় তার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে। সেদিন ফ্ল্যাটে উপস্থিত চারজনের মধ্যে একজন ছিলেন সিদ্ধার্থ পিঠানি। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে এক সঙ্গেই থাকতেন সিদ্ধার্থ। সুশান্তের মৃত্যুর পর সিদ্ধার্থই প্রথম তার ঝুলন্ত দেহ দেখেন। এরপর মৃত্যু রহস্য উদ্ধারের জন্য পুলিশ, সিবিআই তদন্ত চালালে বহু আলোচিত বিষয় সামনে আসে। বলিউডের স্বজনপ্রীতির অভিযোগ তোলেন অনেকে। তার সাথে মাদককাণ্ড নিয়ে তোলপাড় হয় বলিউডে। মাদককাণ্ড নিয়ে তদন্তে এনসিবির হাতে আসে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট যেখানে মাদক কেনার কথা উল্লেখ মেলে। এরপরেই রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিককে মাদককাণ্ডে গ্রেফতার করা হয়।

সিদ্ধার্থকে এই বিষয়ে একাধিকবার জেরা করা হলেও তিনি এই প্রসঙ্গ এড়িয়ে যান। অবশেষে বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়। এনসিবির আধিকারিক সমীর ওয়াংখেড়ে মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে জানান, শীঘ্র আদালতে তোলা হবে সিদ্ধার্থকে। এই মাদককাণ্ডে এনসিবি দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর সহ একাধিক বলিউড তারকাকেও জিজ্ঞাসাবাদ করে।এতকিছুর মধ্যেও সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন না তাকে হত্যা করা হয়েছে সেই নিয়ে এখনও স্পষ্ট নয় তার ভক্তদের কাছে। তবে পুলিশের দাবি তিনি আত্মহত্যা করেছেন। সুশান্ত মানসিক অবসাদে ভুগছিল । অবসাদগ্রস্ত হয়েই আত্মহত্যার পথ বেছে নেন।

এই মুহূর্তে