Homeরঙ্গমঞ্চবিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সানি লিওন, দাম কত জানেন…

বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সানি লিওন, দাম কত জানেন…

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ পর্ণ তারকা থেকে বলিউডের অভিনেত্রী – রাস্তাটা সহজ ছিল না। ধীরে ধীরে বলিউডে নতুন পরিচয় গড়ে তুলতে সফল সানি লিওন। গত ২৮ শে মার্চ মুম্বাইয়ের আন্ধেরিতে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। নতুন সম্পত্তি নিজের আসল অর্থাৎ করণজিৎ কউর নামে কিনেছেন।

বিলাসবহুল এই অ্যাপার্টমেন্টটি মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায় অবস্থিত। ফ্ল্যাটটির আকার ৩ হাজার ৯৬৭ বর্গমিটার। ফ্ল্যাটটিতে আছে পাঁচটি শোবার ঘর, একটি হলরুম, বিশাল রান্নাঘর। সানি লিওন ফ্ল্যাটটি ১৮ কোটি টাকায় কিনেছেন। পর্ণ ক্যারিয়ার ছেড়ে ২০১২ সালে ‘জিসম-২’ সিনেমার মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন সানি লিওন। বর্তমানে তিনি বিক্রম ভাটের ওয়েব সিরিজ ‘অনামিকা’র শুটিং নিয়ে ব্যস্ত। গত ২০ শে জানুয়ারি বিবাহিত জীবনের এক দশক পূর্ণ করলেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবার। এই উপলক্ষে ড্যানিয়েল তাঁর স্ত্রীকে হীরার হার উপহার দেন।

৯ ই এপ্রিল সেই উপহারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ‘বিবাহবার্ষিকীর হীরার জন্য ধন্যবাদ প্রিয়। ১০ বছরের বিবাহিত জীবন আর ১৩ বছরের পথচলা। কে ভেবেছিল, এক সুন্দর দিনে আমাদের একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত আজ আমাদের এখানে এত দূর নিয়ে আসবে! কী চমৎকার একটা জীবনই না আমরা ভাগাভাগি করে নিচ্ছি ভালোবাসা!’ সোশ্যাল মিডিয়ায় সানি লিওন খুবই সক্রিয়। নিয়মিত ছবি ও ভিডিও পোস্ট করেন।

এই মুহূর্তে