Wednesday, March 3, 2021
Home দেশ সাফল্য যৌথবাহিনীর কাশ্মীরে খতম এক জেহাদি

সাফল্য যৌথবাহিনীর কাশ্মীরে খতম এক জেহাদি

আউটলাইন বাংলা ডেস্কঃ নিরাপত্তাবাহিনী-সন্ত্রাসবাদীর গুলির লড়াই কাশ্মীরের নতুন নয়। তল্লাশি অভিযান এখনও চলছে। তবে মঙ্গলবার সন্ধে থেকে কাশ্মীরে শুরু হওয়া এনকাউন্টারে মারা গিয়েছে এক জেহাদি। জঙ্গি লুকিয়ে আছে, খবর পেয়ে কাশ্মীরের শ্রীনগর জেলার হোকাসার এলাকায় হানা দেয় যৌথবাহিনী।

তল্লাশি অভিযান সুরু করে যৌথবাহিনী। বাহিনীর উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে জেহাদিরা। বাহিনীর জওয়ানরাও পাল্টা জবাব দেয়। তাদের গুলিতে এক সন্ত্রাসবাদী খতম হয়। তার পরিচয় এখনও জানা যায়নি। তবে ঘন কুয়াশা ও অন্ধকার থাকায় অভিযান কিছুক্ষণের জন্য বন্ধ রাখা হয়।

প্রশাসন সুত্রে খবর, রাতে অভিযান বন্ধ রাখা হয়েছিল। কারণ ঘন কুয়াশা ও অন্ধকারে অভিযান চালালে ড্যামেজ বাড়তে পারত। তবে এই সুযোগে যাতে কোনও জেহাদি পালিয়ে না যায়, সে কথা মাথায় রেখে কড়া নিরপত্তার ব্যবস্থা করা হয়েছিল। গোটা এলাকা ঘিরে ফেলেছিল যৌথবাহিনীর জওয়ানরা। বুধবার ভোরের আলো ফুটতেই শুরু হয় তল্লাশি। এক অজ্ঞাতপরিচয় জেহাদির দেহ উদ্ধার হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, ওই এলাকায় আরও সন্ত্রাসবাদী লুকিয়ে থাকার সম্ভাবনা আছে। তল্লাশি অভিযান এখনো চলছে। বছর শেষে জঙ্গি দমনে বড় সাফল্য পেল যৌথবাহিনী।

Most Popular