HomeবিনোদনটলিউডSreelekha Mitra: জীবনের কোন আক্ষেপের কথা অনুরাগীদের বললেন শ্রীলেখা!

Sreelekha Mitra: জীবনের কোন আক্ষেপের কথা অনুরাগীদের বললেন শ্রীলেখা!

Outlinebangla Digital Desk: টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। কাউকে পরোয়া না করে সোজাসুজি কথা বলতে পছন্দ করেন তিনি। তাঁর জীবনের ভালো-মন্দ সবকিছুই তিনি অনুরাগীদের সাথে শেয়ার করেন। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন।

শুক্রবার ইনস্ট্রাগ্রামে ভিডিও পোস্ট করে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন (Sreelekha Mitra) । এক অনুরাগী তাঁর জীবনের আক্ষেপের কথা জানতে চাইলে অভিনেত্রী বলেন, “দুটো বড় আক্ষেপ রয়েছে। আমার প্রিয় বন্ধুর মৃত্যু যদি কোনও ভাবে আটকাতে পারতাম। আর মায়ের মৃত্যুর সময় মায়ের পাশে আমি ছিলাম না।” এর সাথে আর একটি প্রশ্ন করা হয় অভিনেত্রী না হলে কোন পেশার সঙ্গে যুক্ত হতেন। তার উত্তরে জানান, বিজ্ঞাপন এবং জনসংযোগে তাঁর ফার্স্ট ক্লাস ডিগ্রি আছে। তাই অভিনেত্রী না হলে বিজ্ঞাপন সংস্থার কপি রাইটার হিসেবে কাজ করতেন।।

এর আগেও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্নের জবাব দিয়েছেন। এমনকি অনুরাগীদের সাথে কফি ডেটেও গেছেন। এর মাঝে ব্যস্ত শুটিংয়ে। শ্রীলেখা অভিনীত আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’, ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে।

এই মুহূর্তে