Sreelekha Mitra: সবুজ আবির খেলার পর রেড ভলেন্টিয়ার্সদের দরকার পড়বে, কটাক্ষ শ্রীলেখা মিত্রের

Sreelekha Mitra said red Volunteers will be needed after the tmc victory procession
Srilekha Mitra: সবুজ আবির খেলার পর রেড ভলেন্টিয়ার্সদের দরকার পড়বে, কটাক্ষ শ্রীলেখা মিত্রের, ছবিঃ গুগল

Outlinebangla Desk: ২০২১ বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে সবার মধ্যে ছিল উত্তেজনা। নির্বাচনের ফলাফলে দেখা গেছে বাংলা নিজের মেয়েকেই চেয়েছে। গেরুয়া শিবির অনেকটাই পিছিয়ে। অন্যদিকে কংগ্রেসের সাথে জোট বেঁধে ISF কে নিয়ে সঙ্গে নিয়ে নির্বাচনের ফলাফলে জায়গা করতেই পারেনি বামেদের দল। ফের একবার জয়ী হয়ে তৃতীয় বারের জন্য ক্ষমতায় ফিরছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের ফলাফল নিয়ে সরগরম ছিল টলিপাড়ায়ও। ফলাফলের পর তারকারা নাম না করেই একে অপরকে কটাক্ষ করতে ছাড়েন নি।

বামেরা জায়গা না পেলেও বাম সমর্থক শ্রীলেখা মিত্র তৃণমূলকে কটাক্ষ করেন। বিজয় মিছিলের নিষেধাজ্ঞা থাকা সত্বেও তৃণমূলের জয়ের পর বেশ কিছু জায়গায় অনেকে সবুজ আবির খেলায় মেতে উঠেছিলেন। এই ঘটনায় শ্রীলেখা বলেন, ‘সবার স্বাস্থ্যসাথীর কার্ড আছে তো? বিজয় মিছিলে সবুজ আবির নিয়ে খেলার পর দরকার পড়বে, না হলে বলবেন রেড ভলান্টিয়ার্সদের। পলিটিক্যাল ম্যাপে আপাতত না থাকলেও কমিউনিটি হেল্প পাবেন। কথা দিচ্ছি। তবে আমি গর্বিত যে আমার রক্ত লাল। পাল্টিবাজদের দলে নেই, থাকবো না, মিলিয়ে নেবেন।’

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে একাধিক টলি তারকা বিভিন্ন দলে যোগদান করেন। বিধানসভা নির্বাচনের প্রার্থী হিসেবে অনেক জয়ী হয়েছেন আবার অনেকে পরাজয়ী। বিজেপির তারকা প্রার্থীদের মধ্যে হিরণ ছাড়া প্রায় সবাই হেরেছেন। গেরুয়া শিবিরের হয়ে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়,পায়েল সরকার, যশ দাশগুপ্ত, বাবুল সুপ্রিয়,পার্নো মিত্র,পাপিয়া অধিকারী, রুদ্রনীল ঘোষ, তনুশ্রী চক্রবর্তী, অঞ্জনা বসু। অন্যদিকে তৃণমূলের কাঞ্চন মল্লিক, সোহম চক্রবর্তী, লাভলি মৈত্র, জুন মালিয়া,রাজ চক্রবর্তী, অদিতি মুন্সি, মনোজ তেওয়ারি জয়ী হয়েছেন। তবে শেষ মুহূর্তে হেরে গেছেন সায়নী ঘোষ এবং কৌশানি মুখার্জি।