HomeবিবিধSpeed NGO Bardhaman: বর্ধমান স্পীড এর উদ্দগে ৮ দিন ব্যাপী স্বেচ্ছায় রক্তদান...

Speed NGO Bardhaman: বর্ধমান স্পীড এর উদ্দগে ৮ দিন ব্যাপী স্বেচ্ছায় রক্তদান শিবির, নাম রেজিস্টার করুন Google form এর মাধ্যমে

Outlinebangla Desk: অনেক সংস্থার ক্ষেত্রেই করোনা আবহে নির্ধারিত সময়সূচি মেনে অনেক কাজ করা সম্ভব হয়ে ওঠেনি। করোনা বিধি মেনে কাজ করতে গিয়েও বিভিন্ন বাধা বিপত্তির সম্মুখীন হয়েছেন অনেকেই। ওষুধ-অক্সিজেন এর চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে রক্তের চাহিদাও। কিন্তু করোনা আবহে বেশিরভাগ রক্তদান শিবির হয়েছে খুব অল্প সংখ্যক রক্তদাতাদের নিয়ে, ফলে ব্লাড ব্যাংক গুলিতে রক্তের ঘাটতি রয়েছে।

এই অবস্থায় এগিয়ে এসেছে বর্ধমানের স্বেচ্ছাসেবী সংস্থা স্পীড। স্পীড এর উদ্দগে ৩০ মে থেকে ৬ জুন পর্যন্ত প্রতিদিন সকাল দশটা থেকে ৮ দিন ব্যাপী স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। তবে ৪ ঠা জুন শুধুমাত্র কোভিড জয়ীরাই রক্তদান করতে পারবেন। জন্মদিনের কথা মাথায় রেখে প্রতিবার স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করে থাকে স্পীড। তবে এই কঠিন পরিস্থিতির কথা ভেবে এক সপ্তাহ ধরে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করতে চলেছে স্পীড।

স্পীড এর ঠিকানা এন ডি কায়েম লেন, পূর্ব রাধানগর পাড়া, বর্ধমান। এই ৮ দিন ব্যাপী স্বেচ্ছায় রক্তদান শিবিরে সকলের সক্রিয় সহযোগিতা ও অংশগ্রহণ চাই স্পীড। রক্তদান করতে চাইলে নিচে দেওয়া গুগল ফর্মটি ব্যবহার করে আপনার নাম নতিভুক্ত করুন। বিস্তারিত জানতে বা স্পীড এর সাথে কথা বলতে ফোন করতে পারেন 7001804989 / 9434671945 / 9332317896 এই নাম্বার গুলিতে।

রক্ত দিতে গুগল ফর্মটি ব্যবহার করুন-

Blood donation Google form, Speed NGO Burdwan

এই মুহূর্তে