‘বিয়ে দিয়ে দিন না, স্যার!’ অনুরাগীর আবদারের কী জবাব দিলেন হেল্পিং হিরো Sonu Sood?

Sonu Sood’s Hilarious Reply To Man Asking To Sponsor His Wedding Wins Hearts
(Photo: Google)

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ রিল লাইফ নয়,রিয়েল লাইফ হিরো বলতেই বুঝি সোনু সুদ। লকডাউনের সময় থেকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন তিনি। মহামারী পরিস্থিতিতে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো থেকে শুরু করে অসুস্থদের চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া। অন্যদিকে টাকার অভাবে কেউ পড়াশোনা করতে না পারলে তাকে মোবাইলফোন পাঠিয়ে তার পড়ার ব্যবস্থা করে দেওয়া। নানাভাব তিনি বারবার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করেছেন। সোশ্যাল মিডিয়াতে নানারকম অভাবের কথা শুনেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই হিরো।

এবার সোশ্যাল মিডিয়াতে এক অদ্ভুদ আবদার এসেছে সোনু সুদের কাছে। রাজ শ্রীবাস্তব নামের এক প্রোফাইল থেকে আর্জি জানিয়েছে, “বিয়ে দিয়ে দিন না, স্যার!” এই প্রশ্নের উত্তরে সোনু সুদ টুইট শেয়ার করে লিখেছেন, “কেন করিয়ে দেব না…মন্ত্র পড়েই বিয়ে করিয়ে দেব… আপনি শুধু মেয়ে খোঁজার পরিশ্রমটুকু করে নিন দয়া করে।”

এইসবের পাশাপাশি মঙ্গলবার সুনয়না মাল নামে এক মহিলার চিকিৎসার বন্দোবস্ত করেছেন তিনি। এই বলিউড তারকা শিবরাত্রির দিন মানবসেবার কথাই বলেছেন এবং তার সঙ্গে তিনি লিখেছেন, “শিবঠাকুরের ছবি শেয়ার করে নয় কাউকে সাহায্য করে শিবরাত্রি পালন করুন। ওম নমঃ শিবায়।”