Homeবিবিধদিল্লি সরকারের 'Desh Ke Mentor' এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন Sonu Sood

দিল্লি সরকারের ‘Desh Ke Mentor’ এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন Sonu Sood

Outlinebangla Digital Desk: করোনা মহামারীর সময় সাধারণ মানুষের পাশে ছিলেন অভিনেতা সোনু সুদ।পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে আনা থেকে শুরু করে কেউ অনলাইন ক্লাস করতে না পারলে তার ব্যবস্থা করে দেওয়া সবেতেই সাহায্য করেছেন তিনি। এবার দিল্লির সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হলেন অভিনেতা।

শুক্রবার সকালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির কনভেনর রাঘব চাড্ডার সঙ্গে প্রায় দেড় ঘণ্টা বৈঠক করেন সোনু সুদ।তারপরেই কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের নতুন কর্মসূচি ‘দেশ কে মেন্টর’ এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর সোনু সুদ। এই কর্মসূচি সম্পর্কে কেজরিওয়াল বলেন,”সোনু সুদ আমাদের ‘দেশ কে মেন্টরস’ অনুষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে সম্মত হয়েছেন, যা শীঘ্রই চালু হবে।” এই প্রসঙ্গে অভিনেতা বলেছেন, “ আমাকে লক্ষ লক্ষ ছাত্রছাত্রীর মেন্টর হওয়ার সুযোগ দেওয়া হয়েছে। পড়ুয়াদের গাইড করার চেয়ে বড় কোনও সেবা নেই। নিশ্চিত একসঙ্গে আমরা কাজটা পারব এবং করব। ” তিনি আরও বলেন, “যখন লকডাউন শুরু হয়, তখন লোকের সঙ্গে কথা বলতে হয়েছিল, বুঝতে পেরেছিলাম যে শিক্ষা একটি বড় সমস্যা। কিন্তু তার থেকেও বড় প্রশ্ন হল ছোটরা জানে না পরবর্তীতে কী করতে হবে। পরিবারে বলার মতো কেউ নেই। আপনি শিশুদের শিক্ষা দেবেন ঠিকই, কিন্তু এমন একজনও থাকা উচিত যারা তাদের সঠিক দিক নির্দেশ করতে পারে। ”

অন্যদিকে, বৈঠকের পর শুরু হয় রাজনৈতিক আলোচনা। জল্পনা শুরু হয় সোনু সুদ আম আদমি পার্টিতে যোগ দেবেন। প্রশ্ন করা হলে সংবাদমাধ্যমকে কেজরিওয়াল জানিয়ে দেন, “না-না, আমাদের মধ্যে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি।” একই সাথে সোনু সুদ বলেন, “কোনো কিছুই রাজনৈতিক নয়। শিশুদের ভবিষ্যতের বিষয়টি রাজনীতির চেয়ে বড় ইস্যু। আমি দীর্ঘদিন ধরে রাজনীতিতে যোগ দেওয়ার সুযোগ পেয়েছি, কিন্তু আমি আগ্রহী নই। আমার এমন কোন উদ্দেশ্য নেই।”

এই মুহূর্তে