Homeদেশযোগীর রাজ্যে বন্দুক দিয়ে কেক কেটে শ্রীঘর বাস

যোগীর রাজ্যে বন্দুক দিয়ে কেক কেটে শ্রীঘর বাস

আউটলাইন বাংলা ডেস্ক: জন্মদিনে কেক সবাই কাটেন,নতুন কি? কিন্তু অস্বাভাবিক হল বন্দুক দিয়ে কেক কাটা। ঠিকই পড়েছেন, আপনি কেক কাটেন ছুরি দিয়ে, আর যোগীর রাজ্যে একদল তরুন কেক কেটেছে বন্দুক দিয়ে । আর তাতেই ঘটলো বিপত্তি। সোজা শ্রীঘরে।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এমনই একটি ভিডিও ভাইরাল। যা দেখে আমার আপনার মতো অবাক হচ্ছেন প্রায় বেশিরভাগ নেটব্যবহারকারীই। মাত্র ২০ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, অল্পবয়সি বেশ কয়েকজন জন্মদিনে কেক কাটছে। লাল পোশাক পরা এক যুবকের হাতে দেশি বন্দুক। আর তার নল দিয়ে কেক কাটা হচ্ছে। সঙ্গে জোরে জোরে বাজছে গান। চলছে চিৎকার- চেঁচামেচি।

এমন ব্যতিক্রমী ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরে। তবে এই ঘটনা ওই এলাকার পুলিশের নজর ঈরিয়ে যায় নি। আর তারপরই ব্যবস্থা নিতে তৎপর হয়ে ওঠে প্রশাসন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত শাহনওয়াজ ও তার বন্ধু শাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। শাহনওয়াজের জন্মদিন পালিত হচ্ছিল। সেখানে উপস্থিত ছিল শাকিবও। যে বন্দুকটি দিয়ে কেক কাটা হয়েছে সেটি এবং দু’টি কার্তুজ বাজেয়াপ্ত করা হয়েছে। কিভাবে ঐ বন্দুক তাদের হাতে এল সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে পুলিশএর তরফে। তদন্তের পর গোটা বিষয়টি জানা যাবে।

এই মুহূর্তে