Wednesday, March 3, 2021
Home দেশ কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধি

কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধি

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ মধ্যপ্রদেশের উজ্জয়িনী থেকে দুষ্কৃতি বিকাশ দুবেকে গ্রেফতার করা হয়। এবং গ্রেফতারের ২৪ ঘণ্টার মধ্যেই তাঁর এনকাউন্টার করল পুলিশ। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে গাড়ি দু্র্ঘটনা হতেই পিস্তল ছিনিয়ে পালানোর চেষ্টা করে আটজন পুলিসকর্মী খুনের অপরাধী বিকাশ দুবে। পুলিশ তাকে আত্মসমর্পণ করতে বলাতে সে গুলি চালায়। বাধ্য হয়ে পাল্টা গুলি চালায় পুলিশ। তবে দুষ্কৃতি বিকাশ দুবেকে এনকাউন্টার করার ফলে বিভিন্ন মহল থেকে উঠে আসছে একাধিক প্রশ্ন।

তবে এবার বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে সরাসরি কিছু না বলে একটু অন্যভাবে টুইট করেছেন রাহুল গান্ধি। তিনি আজ টুইট করে লিখেছেন “কিছু প্রশ্নের উত্তর দেওয়ার থেকে চুপ থাকা ভাল, জানি না এভাবে কত প্রশ্নকে চাপা দেওয়া হল! তবে শুধু রাহুল গান্ধী একা না আজ প্রিয়ঙ্কা গান্ধিও টুইট করেছেন তিনি টুইটে লিখেছেন “অপরাধী খতম হল, তবে অপরাধীদের যারা বাঁচাচ্ছেন, নিরাপত্তা দিচ্ছেন তাদের কী হবে”।

এছাড়াও তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রও দুষ্কৃতি বিকাশ দুবেকে এনকাউন্টারেরে বিষয়ে একাধিক প্রশ্ন তুলেছেন, তিনি বলেছেন পুলিশ অভিযুক্তকে আদালতে পৌঁছে দেবে এবং আদালত তার বিচার করবে। এখন বিজেপি শাসিত ভারতে এই দুটি বিষয়ের ভূমিকা বদলে গিয়েছে।

Most Popular