Homeরঙ্গমঞ্চShilpa Shetty: নয়া হেয়ারস্টাইল শিল্পার! দেখে অবাক অনুরাগীরা

Shilpa Shetty: নয়া হেয়ারস্টাইল শিল্পার! দেখে অবাক অনুরাগীরা

Outlinebangla Digital Desk: সম্পূর্ণ নতুন লুকে ধরা দিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty)। পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার নাম জড়িয়ে যাবার পর থেকেই গত কয়েক মাস ধরে সংবাদ শিরোনামে উঠে এসেছিলো শিল্পা শেট্টি কুন্দ্রার নাম। তবে এবার মানসিক অবসাদ কাটিয়ে শেট্টি (Shilpa Shetty) নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন হেয়ারস্টাইলের ছবি শেয়ার করে দিলেন সাহসী বার্তা।

নয়া লুকের ছবি দেখেই বোঝা যাচ্ছে, অভিনেত্রী স্বাভাবিক জীবনে ফেরবার লড়াই জারি রেখেছেন। আজ অর্থাৎ সোমবার ইনস্টাগ্রামে রিলে একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেত্রী জিম পোশাক ধূসর রঙা ট্যাঙ্ক টপ আর ট্র্যাক প্যান্টে ধরা দিয়েছেন। এখানেই শেষ না দেখা গিয়েছে অভিনেত্রী তাঁর ঘাড়ের কাছের চুল কামিয়ে ফেলেছেন।

অভিনেত্রী জানিয়েছেন, ‘আন্ডারকাট’ করানোর আগে অনেক ভাবনা-চিন্তা করেছি, সহজ ছিল না এই সিদ্ধান্তটা। জীবনে ঝুঁকি না নিলে কোনও কিছু সম্ভব নয় বলেও জানিয়েছেন তিনি। এই এ্যারোবিক ওয়ার্কআউট হাত-পা, কাঁধ মজবুত করতে সাহায্য করে। প্রতিদিন ৩০ সেকেন্ড বিরতির সাথে সাথে চারবার করে ৬০ সেকেন্ডের জন্য এই ‘ট্রাইবাল স্কোয়াট’ অভ্যাস করা উচিত বলে জানান শেট্টি (Shilpa Shetty)। এবং শেষে বলেন “কষ্ট বিনা কেষ্ট মেলে না!”

এই মুহূর্তে