Homeরঙ্গমঞ্চAryan Khan: মাদককাণ্ডে গ্রেপ্তার Shah Rukh-পুত্র আরিয়ান খান, ঠিক কী ঘটেছিল বিলাসবহুল...

Aryan Khan: মাদককাণ্ডে গ্রেপ্তার Shah Rukh-পুত্র আরিয়ান খান, ঠিক কী ঘটেছিল বিলাসবহুল ক্রুজে?

Outlinebangla Digital Desk: গ্রেফতার বলিউড সুপারস্টার শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। গতকাল অর্থাৎ শনিবার মুম্বইয়ের প্রমোদ তরণীতে মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান খান। ওই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে বড়সড় অভিযান চালায় কনট্রোল ব্যুরো এনসিবি (NCB)। সেখান থেকেই আটক হয় বলিউডের কিং খান শাহরুখের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান।

গ্রেফতারের পর আরিয়ান খানকে (Aryan Khan) দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে NCB-র অফিসাররা। এবং টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসা বাদের পর। প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান খান। বাজেয়াপ্ত করা হয় তাঁর ফোন। খতিয়ে দেখা হচ্ছে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট। শাহরুখ-পুত্র কাদের সঙ্গে কথা বলতেন, বা যোগাযোগ রাখতেন সব কিছু ক্ষতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই পুরো ঘটনা তদন্তও শুরু হয়েছে। এনসিবি (NCB) সূত্রের খবর, সকাল থেকেই দফায় দফায় জেরা করা হয় আরিয়ানকে। সূত্রের খবর জেরার মুখে পড়ে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। এছাড়াও জানা গিয়েছে ওই পার্টিতে জামাকাপড়ের সেলাইয়ের মধ্যে, লেডিস ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। সেখান থেকে প্রচুর মাদক উদ্ধার করা হয়।

শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। এঁরা সকলেই শনিার রাতের মাদক পার্টিতে উপস্থিত ছিলেন। ইতিমধ্যেই শাহরুখ খান (Shah Rukh Khan) ছেলের জন্য আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন। এনসিবি কর্তা এসএন প্রধান এএনআইকে জানিয়েছেন, “আমরা কোনও পক্ষপাতিত্ব করব না। নিরপেক্ষভাবেই এই মামলার তদন্ত চলবে। যদি বলিউড বা রাজনৈতিক নেতার নাম উঠে আসে তবুও আইন আইনের মতোই চলবে। এছাড়াও জানান, গত এক বছরে ৩০০-এর বেশি রেড করেছি। আগামী দিনেও এই অভিযান চলবে।

এই মুহূর্তে