Wednesday, March 3, 2021
Home রাজ্য অগ্নিমূল্য জ্বালানি তেল, মূল্যবৃদ্ধির প্রতিবাদে মোটরসাইকেল নিয়ে হেঁটে অভিনব বিক্ষোভ DYFI ও...

অগ্নিমূল্য জ্বালানি তেল, মূল্যবৃদ্ধির প্রতিবাদে মোটরসাইকেল নিয়ে হেঁটে অভিনব বিক্ষোভ DYFI ও SFI এর

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ টানা ২০ দিন দাম বাড়ায় পেট্রোল (Petrol prices) ডিজেলের দাম (Diesel price) আকাশছোঁয়া। প্রতিদিন পেট্রল ও ডিজেলের মূল্য বৃদ্ধির কারনে মধ্যবিত্তের মাথায় হাত। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার পেট্রোলের থেকে ডিজেলের মুল্য অনেকটাই বেড়েছে। সুতরাং পেট্রোলের তুলনায় ডিজেল এখন অনেকটাই দামি। লাগামছাড়া মূল্য বৃদ্ধির প্রতিবাদে মোটরসাইকেল হাঁটিয়ে নিয়ে মিছিল করে অভিনব বিক্ষোভ দেখাল ডিওয়াই এফআই (DYFI ও SFI)

ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাটে। আজ দুপুরে রামপুরহাট ডাকবাংলো পাড়ার দলীয় কার্যালয় থেকে পেট্রল ও ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে ডিওয়াই এফআই। তাঁরা সকলেই মোটরসাইকেল হাঁটিয়ে মিছিল করে, এবং রামপুরহাটের পাঁচমাথা মোড়ে এসে রাস্তার উপর বাইক ফেলে রেখে কিছুক্ষণ পথ অবরোধ করে বিক্ষোভকারীরা।

আজ শুক্রবার কলকাতায় লিটার প্রতি ডিজেলের দাম ৭৫ টাকা ৩২ পয়সায়। এবং লিটার প্রতি পেট্রোলের দাম ৮১ টাকা ৮০ পয়সা। শুধু কলকাতেই না দেশের অন্যান্য শহরগুলিতেও পেট্রোল ও ডিজেলের দাম প্রতিদিন বেড়েই চলেছে। চেন্নাইতে লিটার প্রতি ডিজেল ৭৭ টাকা ৪২ পয়সা, এবং লিটার প্রতি পেট্রোলের দাম ৮৩ টাকা ৩৫ পয়সায়। মুম্বইতে লিটার প্রতি ডিজেলের দাম ৭৮ টাকা ৪৯ পয়সা, এবং লিটার প্রতি পেট্রোলের দাম ৮৬ টাকা ৮৯ পয়সায়। পেট্রোল (Petrol prices) ডিজেলের দাম (Diesel price) বৃদ্ধির মাঝেই (Indian Oil Corp (IOC) চেয়ারম্যান সঞ্জীব সিং জানিয়েছেন, ভবিষ্যতে আরও দাম বাড়তে পারে তেলের।

Most Popular