HomeবিনোদনবলিউডSEBI on Raj Kundra and Silpa Shetty: ব্যবসায়িক চুক্তি ভঙ্গের কারনে রাজ-শিল্পাকে...

SEBI on Raj Kundra and Silpa Shetty: ব্যবসায়িক চুক্তি ভঙ্গের কারনে রাজ-শিল্পাকে মোটা টাকা জরিমানা করল সেবি

Outlinebangla Digital Desk: পর্ন ছবি নিয়ে বিতর্কের পর এবার ব্যবসায় নিয়ম লঙ্ঘনের দায়ে রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি ও তাঁদের সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজকে তিন লক্ষ টাকার জরিমানা করল সেবি (সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অব ইন্ডিয়া)। আর্থিক লেনদেনকারী এই সংস্থা বুধবার বিকেলে জরিমানা ধার্য করেছে।

জানা গেছে, শেয়ার বাজারে তাঁদের দুজনের সংস্থার আর্থিক লেনদেনের হিসেব, নিয়মের বিরুদ্ধে গিয়ে তিন বছর পর প্রকাশ করেছিলেন। সেবি জানিয়েছে, ২০১৫ সালে ভিয়ান ইন্ডাস্ট্রিজে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির মাথাপিছু ১ লক্ষ ২৮ হাজার শেয়ার ছিল। সেই সময়, সংস্থার শেয়ার মূল্য ১০ লক্ষের ঘরে পৌঁছায়। নিয়ম অনুসারে এই তথ্য সেবিকে দেখানো উচিত ছিল। কিন্তু তার পরিবর্তে ২০১৯ সালে অর্থাৎ প্রায় তিন বছর পর ভিয়ান ইন্ডাস্ট্রিজ এই তথ্য প্রকাশ করে। তবে এই অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন রাজ ও শিল্পা।

প্রসঙ্গত, পর্ন ছবি বানানো ও তা মোবাইল অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই মুম্বাই থেকে গ্রেপ্তার করা হয় রাজ কুন্দ্রাকে। অন্তর্বতী জামিনের আবেদন আগেই খারিজ করেছিল বম্বে হাইকোর্ট। এবার মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত এই আবেদন খারিজ করে দেয়।

পড়ুন- Raj Kundra porn film case: পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে মুম্বই পুলিশ গ্রেপ্তার করল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা-কে

এই মুহূর্তে