HomeবিনোদনবলিউডSara Ali Khan bold look: কালো বিকিনিতে বোল্ড সারা আলি খান, ঝড়...

Sara Ali Khan bold look: কালো বিকিনিতে বোল্ড সারা আলি খান, ঝড় তুললেন নেট দুনিয়ায়

Outlinebangla Digital Desk: সইফ-অমৃতা কন্যা সারা আলি খান (Sara Ali Khan) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই তাঁকে ছবি পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে তাঁর নতুন ফটোশুটের চারটি ছবি শেয়ার করেছেন। ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। তাঁর ভক্তরা কমেন্ট করতে শুরু করেন।

Sara Ali Khan bold photos
কালো-সাদা ছবিতে দেখা যাচ্ছে সারা একটি কালো ব্রালেট এবং একটি চেরা স্কার্ট পরেছিলেন (Sara Ali Khan bold look)। সেই ছবিতে সারা কে লাস্যময়ী লাগছিল। ছবিগুলি তুলেছেন ফটোগ্রাফার রোহণ শ্রেষ্ঠর। ছবি সাথে ক্যাপশনে সারা লিখেছেন, “কাশ কভি ইউ হো না হসরতে না জুনুন হো, তেরা খেয়াল হো অউর তু হো দিল মে বাস সুকুন হো”। সেই ছবিতে সারার বাবা অভিনেতা সইফ আলি খানও কমেন্ট করেন।

Sara Ali Khan new photo
বলিউডে প্রবেশ করার আগে তাঁর শরীরের ওজন ছিল ৯০ কেজির উপরে। কিন্তু নিজেকে পাল্টে ফেলে সম্পূর্ন নতুন লুকে তাঁকে দেখা গিয়েছিল ‘কেদারনাথ’ ছবিতে। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে প্রবেশ সারা-র। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সাথে অভিনয় করেছিলেন তিনি। প্রথম সিনেমাতেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। এরপর তাঁকে দেখা যায় ‘সিম্বা’,’লাভ আজ কাল’, ‘কুলি নং ১’ সিনেমায়।

এই মুহূর্তে