Homeবিনোদনবলিউডসুশান্তের মৃত্যু তদন্তের নতুন সংযোজন ব্যান্দ্রা থানায় পরিচালক বনশালি

সুশান্তের মৃত্যু তদন্তের নতুন সংযোজন ব্যান্দ্রা থানায় পরিচালক বনশালি

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই নানা রকম চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে মুম্বই পুলিশের কাছে। সাথে সাথে আত্মহত্যার মামলার তদন্তের ভার সিবিআই এই হাতে দেওয়ার জন্য নেটিজেন সহ একাধিক রাজনৈতিক নেতারা সরব হয়েছিলেন। তবে এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বিশেষ কিছু জিজ্ঞাসাবাদের জন্য বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে ব্যান্দ্রা থানায় ডেকে পাঠান পুলিশ। সেকারনে আজ দুপুর ১ টায় ব্যান্দ্রা থানায় পৌঁছালেন বনশালি।

জানাগিয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারন খুঁজে বেড় করতে মুম্বাই পুলিশ ২৯জনকে জিজ্ঞাসাবাদ করেছে এবং জিজ্ঞাসাবাদের মধ্যমেই একের পর এক নতুন তথ্য উঠে আসছে। তবে আজ সঞ্জয় লীলা বনশালিকে কোন কোন বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ কড়া হবে সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর অনুযায়ী, রাম লীলা এবং বাজিরাও মস্তানি দুটি ছবিটির জন্য সুশান্ত সিং রাজপুত কেন অভিনয় করেননি? এবং কী জানিয়েছিলেন তিনি? এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ এমনটাই মনে করা হচ্ছে। তবে সমস্ত বয়ান রেকর্ড করা হবে আজ।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মুম্বই পুলিশের ডেপুটি কমিশানার অভিষেক ত্রিমুখে বলেছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের জন্য আজ ব্যান্দ্রা থানায় ডাকা হয়েছে চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে। তবে কিছুদিন আগে যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ, এবং বয়ান রেকর্ড করা হয়। জানা গিয়েছে আরও একবার শানো শর্মাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে ব্যান্দ্রা থানায়।

এই মুহূর্তে