Wednesday, January 20, 2021
Home বিনোদন বলিউড Maanayata Dutt: কখনো কখনো চুপ করে থাকতে হয় কারণ চুপ করে থেকে...

Maanayata Dutt: কখনো কখনো চুপ করে থাকতে হয় কারণ চুপ করে থেকে বুঝতে হয় মনের মধ্যে কী চলছে

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ গত আগস্ট মাসে বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত কোভিড টেস্ট করাতে গিয়ে তাঁর ক্যানসার ধরা পড়ে। এবং তারপরই জানা যায় তিনি ফুসফুসের ক্যানসারে আক্রান্ত। সঞ্জয় দত্ত ক্যানসারে আক্রান্ত এই খবর প্রকাশ্যে আসতেই তাঁর অনুগামী সহ ভক্তরা ভেঙে পড়েছিলেন। তবে পরিবার সূত্রে জানা গিয়েছে খুব শ্রিঘ্রই সঞ্জয়কে মার্কিন মুলুকে নিয়ে যাওয়া হবে চিকিৎসার জন্য।

এমন পরিস্থিতির মাঝেই সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। এবং ওই ছবির নিচে একটি ক্যাপশন দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, “কখনো কখনো চুপ করে থাকতে হয়, কারন চুপ করে থেকে বুঝতে হয় যে মনের মধ্যে কী চলছে।“এই ছবির ক্যাপশনের মধ্যে দিয়ে সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা মনের দিক থকে ভেঙে পড়েছেন। বর্তমানে সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার স্টেজ ফোরে রয়েছে।

তবে করোনা আবহের জেরে সঞ্জয় দত্ত চিকিৎসার জন্য বিদেশে পাড়ি দেবার অনুমতি মেলেনি। ফলে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালেই নিজের চিকিৎসা করান। সংবাদ মাধ্যম সূত্রে খবর কয়েক দিন আগে চিকিৎসার জন্য তিনি ৫ বছরের ভিসা পান। এবং পরিবার সূত্রে খবর খুব শ্রিঘ্রই চিকিৎসার জন্য মার্কিন মুলুকে নিয়ে যাওয়া হবে সঞ্জয় দত্তকে।

Sanjay Dutt & Maanayata Dutt
Sanjay Dutt & Maanayata Dutt

Most Popular