Friday, March 5, 2021
Home দেশ মহাগুরুর বাড়িতে RSS প্রধান মোহন ভাগবত, জল্পনা রাজনৈতিক মহলে

মহাগুরুর বাড়িতে RSS প্রধান মোহন ভাগবত, জল্পনা রাজনৈতিক মহলে

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে অভিনেতা মিঠুন চক্রবর্তীর মুম্বই মাড আইল্যান্ডের বাড়িতে গেলেন আরএসএস প্রধান মোহন ভাগবত (Mohan Bhagabat)। হঠাৎ এই সাক্ষাৎ ঘিরে জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে। সুত্রের খবর অনুযায়ী জানাগিয়েছে, মহাগুরুর বাড়়িতে গিয়ে তাঁর সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন আরএসএস প্রধান (RSS)। তবে তাঁদের মধ্যে কি আলোচনা হয়ে তা জানা যায়নি। প্রশ্ন উঠছে, তাহলে কি মিঠুনের সমর্থন চাইছে সংঘ পরিবার?

আরএসএস প্রধান মোহন ভাগবতের (Mohan Bhagabat) সঙ্গে মিঠুন চক্রবর্তীর সাক্ষাৎ নতুন কিছু না। এর আগে ২০১৯ সালের নাগপুরে মোহন ভাগবতের (Mohan Bhagabat) সঙ্গে দেখা করেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সাক্ষাৎ প্রসঙ্গে মিঠুন চক্রবর্তীর বলেন এই সাক্ষাৎ কোনও রাজনৈতিক সাক্ষাৎ না, এই সাক্ষাৎ নিতান্তই সৌজন্যের, সৌহার্দ্যের।

উল্লেখ্য, একসময় এরাজ্যের শাসকদল তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শাসকদলের হয়ে ভোটের প্রচারেও তাকে দেখা গিয়েছিল। এবং ২০১৬ সালে তৃণমূলের সাংসদ পদ থেকে পদত্যাগ করেন। তবে এবার বিধানসভা নির্বাচনের আগে হঠাৎ এই সাক্ষাৎ ঘিরে জল্পনা ছড়িয়েছে সুদূর বাংলা তথা রাজনৈতিক মহলে।

Most Popular