Homeভাগ্যচক্রRashifol: কেমন যাবে সামনের ৭ দিন, দেখুন রাশিফল

Rashifol: কেমন যাবে সামনের ৭ দিন, দেখুন রাশিফল

আউটলাইন বাংলা ডেস্ক: সেই প্রাচীন যুগ থেকেই ভারতীয় জ্যোতিষশাস্ত্র astrology মানুষের আগাম জানার কৌতূহল মিটিয়ে আসছে। ভবিষ্যৎ জানার আগ্রহ মানুষের প্রবল। ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। কিন্তু রাশি zodiac sign কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্ম তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র।

তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আপনার সাপ্তাহিক (rashifal) রাশিফল –
মেষরাশি- ভাল মন্দের মধ্যে দিয়ে এ সপ্তাহ কাটবে। তবে হতাশ হওয়ার কিছু নেই। আপনাকে পারস্পরিক সম্মান এবং বিশ্বাস অর্জন করতে হবে যাতে আপনাদের মধ্যে প্রেম বন্ধন অটুট থাকে। আপনার প্রত্যয় বাড়বে এবং উন্নতি নিশ্চিত। এখন অর্থ অর্থ সাশ্রয় করা আপনার জন্য উচিৎ হবে। আপনি যথাযথভাবে সংরক্ষণ করতে সক্ষম হবেন। প্রেম করার সুযোগ রয়েছে। হকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে।
শুভ সংখ্যা- ৩, শুভ রং- বাদামি এবং ধূসর।

বৃষরাশি- এ সপ্তাহে আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। আপনার বন্ধুরা আপনার সহায়ক হবেন এবং আপনাকে খুশি রাখবে। অর্থ-সম্পর্কিত সমস্যা সম্পর্কে আপনার স্ত্রীর সাথে আপনার বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন।এই সপ্তাহে আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে এবং নিয়মিত জীবনযাপন করতে হবে।
শুভ সংখ্যা- ৩, শুভ রং- কেশর এবং হলুদ।

মিথুনরাশি- সামনের দিন গুলিতে আপনার ভ্রমণ যোগ আছে, তবে ভ্রমন করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। শেষের দিনগুলিতে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। ভবিষ্যতের কথা না ভেবে বর্তমান উপভোগ করুন। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন উপকার পাবেন।আপনি পেশাদারী পদ্ধতিতে নিজেকে উপস্থাপন করে কর্মজীবনে লাভজনক পরিবর্তন আনতে পারবেন। প্রেম জীবন সুন্দর করতে শিবের পুজা করুন।
শুভ সংখ্যা- ৭, শুভ রং- কমলা এবং সোনালী।

২০২০ সালে ঘটতে চলা আপনার পেশা, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক জীবন সম্পর্কিত তথ্য আপনি জানতে পারবেন আমাদের সাপ্তাহিক রাশিফলে।

কর্কটরাশি- এই সপ্তাহটিতে আপনাকে সচেতনতা অবলম্বন করতে হবে। আপনার স্থাবর বা অস্থাবর যেকোনো সম্পত্তি চুরি যাওয়ার সম্ভবনা আছে। আপনার বাবা মায়ের সাথে সময় কাটানো দরকার। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সবকিছু পরিকল্পনা করুন- অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনের উত্তেজনা বারতে পারে। স্ত্রী আবার নতুন করে আপনার প্রেমে পড়বেন।
শুভ সংখ্যা- ৯, শুভ রং- সবুজ এবং ফিরোজা।

সিংহরাশি- মোটের উপর লাভজনক সপ্তাহ। আপনার যা শক্তি বা ক্ষমতা আছে তা আপনার পেশাদারী প্রচেষ্টায় কাজে লাগান। তবে কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার করে নেওয়া আপনারই অনুকূলে যাবে। তাই ভুল হলে স্বীকার করুন। আপনার পরিবারকে সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার আর্থিক উন্নতির যোগ আছে। নিজেকেও কিছুটা সময় দেওয়ার দেওয়ার করুন।
শুভ সংখ্যা- ১, শুভ রং- কেশর এবং হলুদ।

কন্যারাশি- আপনি যদি উচ্চ রক্তচাপের রোগী হন তাহলে এই সপ্তাহটি সাবধানে থাকুন। বেশি খরচ হবে এমন আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বন্ধু এবং আত্মীয়রা আপনাকে সুনজরে দেখবে। আপনি নিজে করতে পারবেন না এমন কাজ অন্যকে দিয়ে করানোর জন্য জবরদস্তি করবেন না। সম্পর্কের মধ্যে বিশ্বাসের অভাব থাকবে, সেদিকে নজর দিন। মোটের উপর ভালোই কাটবে সপ্তাহটি।
শুভ সংখ্যা- ২, শুভ রং- রুপোলি এবং সাদা।

তুলারাশি- কোথাও বিনিয়োগ করা আপনার জন্য লাভজনক হবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে, তাহলে শেষ মূহুর্তে তা স্থগিত হয়ে যেতে পারে। চিন্তা করবেন না, বিশ্রাম আপনার কাছে অধিক গুরুত্বপূর্ণ। কোনো বিশেষ খবর পুরো পরিবারের জন্য খুশির খবর নিয়ে আসবে। শিক্ষার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। লাল রঙের গ্লাসে জল পান করলে উপকার পাবেন।
শুভ সংখ্যা- ৪, শুভ রং- বাদামি এবং ধূসর।

প্রতিটি রাশি ভিন্ন এবং জীবনের বিভিন্ন দিকেগুলিকে নিয়ন্ত্রণ করে। কি রয়েছে সামনের সপ্তাহে দেখুন।

বৃশ্চিকরাশি- অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। এ সপ্তাহে কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। বন্ধুদের সাথে বাইরে বেরোন যারা ইতিবাচক এবং সহায়ক হবে। আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। রুদ্রাক্ষ ব্যাবহার করলে স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেখা দেবে।
শুভ সংখ্যা- ২, শুভ রং- স্বচ্ছ এবং গোলাপী।

ধনুরাশি- কাউকে অর্থ ঋণ দেওয়ার চেষ্টা করবেন না, দিলেও লিখিত করে নেবেন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না, তাই না করাই বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। শরীর খুব একটা ভাল যাবে না। পেশীগুলিকে আরাম দিতে শরীরে তেল মালিশ করুন। নিজের সময় এবং বুদ্ধিমত্তা ব্যবহার করুন, এর ফলে আপনি আর্থিক ভাবে উন্নতি করবেন।
শুভ সংখ্যা- ৪, শুভ রং- কেশর এবং হলুদ।

মকররাশি- যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার পক্ষে সপ্তাহটি অনুকুল। মন সর্বদা উন্মুক্ত রাখুন তাহলে কিছু ভালো সুযোগ আসার সম্ভাবনা ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন- যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন। সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে। তবে সাবধানে থাকুন।
শুভ সংখ্যা- ১, শুভ রং- নীল, সাদা।

আরও পরুন- সঞ্চয় বাড়াতে অবশ্যই মেনে চলুন এই ৬টি সহজ উপায়

কুম্ভরাশি- এখন আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা মিশে যাবে। কোন বিশেষ বেক্তির আশীর্বাদ আপনার মনে শান্তি এনে দেবে। ভগবান শিবের পঞ্চামৃত অভিষেক করলে তা আপনার স্বাস্থ্যের জন্য খুবই লাভদায়ক হবে।
শুভ সংখ্যা- ৬, শুভ রং- লাল এবং মেরুন ।

মীনরাশি- আপনি কিছু দান এবং দাতব্য কাজের মধ্যে নিজেকে জড়িত রাখলে তাদের কাছ থেকে পরিত্রাণ পেতে পারেন যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। প্রেম করতে থাকুন। সাফল্য আপনার নিশ্চিত তবে ধৈর্য্য বজায় রাখুন। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। তবে মোটের উপর একটি আরামদায়ক সপ্তাহ আপনি পাবেন।
শুভ সংখ্যা- ৩, শুভ রং- ক্রিম এবং সাদা।

এই মুহূর্তে