Friday, January 22, 2021
Home বিনোদন টলিউড সাইক্লিং করতে গিয়ে আহত ঋতুপর্ণা

সাইক্লিং করতে গিয়ে আহত ঋতুপর্ণা

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সম্প্রতি সাইক্লিং করতে গিয়ে গুরুতর চোট পেয়েছেন। আমরা সকলেই জানি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বরাবরই খুব স্বাস্থ্য সচেতন। তাই লকডাউনে নিজেকে ফিট রাখতে প্রতিনিয়ত শরীরচর্চা করেন তিনি। তাঁর বিভিন্ন ওয়ার্ক আউটের পাশাপাশি সাইক্লিংও করেন তিনি। জানা গিয়েছে অভিনেত্রী সাইকেল চালানোর সময় ডান দিকে ইউ টার্ন নিতে গিয়ে টাল সামলাতে না পেরে পরে গিয়ে ডান হাতের কবজিতে আঘাত লাগে। তবে পরে যাওয়ার ফলে শুধু ডান হাত না, ডান হাতের তৃতীয় আঙুলেও গুরুতর আঘাত পেয়েছে।

জানা গিয়েছে লকডাউনের আগে অভিনেত্রী তাঁর মেয়ে ও স্বামির সঙ্গে সিঙ্গাপুরে ছুটি কাটাতে গিয়েছিলেন, কিন্তু হটাৎ করোনার জেরে লকডাউন শুরু হয়ে যাওয়ায় মার্চ মাস থেকেই আটকে পরেন সিঙ্গাপুরে। তবে জানা গিয়েছে অভিনেত্রী তাঁর পরিবারের সাথে খুব ভালো ভাবেই সময় কাটাচ্ছিলেন। কিন্তু বিপত্তি ঘটল সাইক্লিং করতে গিয়ে।

অভিনেত্রির এই খবর টুইটারে মাধ্যেমে প্রকাশ্যে আসতেই তাঁর ভক্তরা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর দ্রুত সুস্থতার কামনা করেছেন। তবে অভিনেত্রী জানিয়েছেন তিনি এখন অনেকটা সুস্থ রয়েছেন। তাঁর হাতের কবজি ও আঙুলে জোর আঘাত লাগলেও, তা ভাঙেনি। জানা গিয়েছে অভিনেত্রি ইতিমধ্যেই আকুপাংচার করিয়েছেন।

Most Popular