Homeরঙ্গমঞ্চরোমান্টিকতা হাত ধরে বৃষ্টির পথে হেঁটে গান গাইলেন Ritabhari, মুক্তি পেল 'Sawaan'

রোমান্টিকতা হাত ধরে বৃষ্টির পথে হেঁটে গান গাইলেন Ritabhari, মুক্তি পেল ‘Sawaan’

Outlinebangla Desk: বৃষ্টি ভালবাসে না এমন মানুষ খুবই কম আছে। বৃষ্টি মানেই রোমান্টিকতা, আর আমরা যারা বাঙালি বরাবরই বৃষ্টির সঙ্গে এক নিস্পাপ প্রেমে জড়িত। এবার সেই রোমান্তিকতার হাত ধরে বৃষ্টির পথে হাঁটলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty)। অভিনয়ের পাশাপাশি এবার তিনি বৃষ্টির দিনে মন ভালো করার প্রেমের সুরে গানও গেয়েছেন। গতকাল অর্থাৎ শুক্রবার প্রথম হিন্দি গানের মিউজিক ভিডিও প্রকাশ করলেন ঋতাভরী। মুক্তি পেল তাঁর প্রথম হিন্দি সিঙ্গল। গানের নাম সাওন।

বৃষ্টির মধ্যে প্রেমের সংমিশ্রণ ঘটিয়ে নতুন গানের কথা লিখেছেন অভিনেত্রী নিজেই। তাঁর ‘সাওন’ গানে সঙ্গত দিয়েছেন প্রখ্যাত সংগীতশিল্পী স্বানন্দ কিরকিরে (Swanand Kirkire)। এবং গানের মিউজিক ও অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন সম্বিত মুখোপাধ্যায় । মিউজিক ভিডিওতে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) সঙ্গে দেখা গিয়েছে অভিনেতা পাভেল গুলাটিকে (Pavail Gulati)।

রাহুল দাশগুপ্ত এবং খুশবু লোহারিয়ালের নিবেদিত গানটির প্রযোজনা করেছেন ঋতাভরী ও তাঁর মা শতরূপা সান্যাল। তবে এর আগে আমরা ঋতাভরীর কণ্ঠে শুনেছি ‘রূপ সাগরে মনের মানুষ’। গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছিলেন ঋতাভরী। তবে এবার নতুন গান ‘সাওন’ গেয়ে তাঁর অনুরাগি সহ শ্রোতাদের মুগ্ধ করেছেন তিনি। নতুন গানটি শুনে নিন।

এই মুহূর্তে