HomeদেশBangladesh Durga Puja: বাংলাদেশে একাধিক দুর্গাপ্রতিমা ভাঙচুর, হিন্দুত্ব রক্ষায় মোদীকে চিঠি শুভেন্দুর

Bangladesh Durga Puja: বাংলাদেশে একাধিক দুর্গাপ্রতিমা ভাঙচুর, হিন্দুত্ব রক্ষায় মোদীকে চিঠি শুভেন্দুর

Outlinebangla Digital Desk: দুর্গাপুজোয় বাংলাদেশের(Bangladesh) চাঁদপুরের হাজিগঞ্জ, চট্টগ্রামের বাঁশখালি, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এবং কক্সবাজারের পেকুয়া সহ একাধিক পুজো মণ্ডপে হামলা। ভাঙা হয়েছে একাধিক দুর্গা প্রতিমা। এই হামলার ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যু এবং আহত হওয়ার খবরও পাওয়া গিয়েছে। এই মুহূর্তে বাংলাদেশের কঠিন পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (PM Narendra Modi) চিঠি লিখলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেছেন। তিনি টুইটে লিখেছেন, বাংলাদেশে সনাতনী সম্প্রদায়ের ওপর হামলার ঘটনা পরিকল্পিত। দুর্গা পুজোয় কুমিল্লা জেলার একটি পুজো মণ্ডপে কোরআন শরিফের অসম্মান করা হয়েছে বলে সোশাল মিডিয়ায় গুজব ছড়ানো হয়। আর তারপরই শুরু হয় অশান্তি। বিভিন্ন পুজো মণ্ডপের দুর্গা প্রতিমা ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়।

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান জানিয়েছেন পুজো মণ্ডপে হামলা করার ঘটনায় বেশ কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। এবং জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনায় এখনও পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। সমস্ত পুজো মণ্ডপ গুলিতে নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এই মুহূর্তে