Saturday, January 16, 2021
Home ভাল থাকুন সেক্স লাইফ পুরুষের মনে প্রেমের জোয়ার তোলে নারীর এই অভ্যাসগুলি

পুরুষের মনে প্রেমের জোয়ার তোলে নারীর এই অভ্যাসগুলি

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বিভিন্ন গুনি মানুষ নারীর সৌন্দর্যকে নিয়ে ভাষায় প্রকাশ করতে চেয়েছেন, কিন্তু পারেন নি, কারন শব্দের মাধ্যমে আবেগ বা ভালোবাসার অনুভুতিকে কখনো প্রকাশ করা যায় না। অনুভূতি শারীরিক ও মানসিক দুই ধরনের হয়। আর অনুভুতির দ্বারা বারংবার পুরুষের হৃদয়ে নাড়া দেয় নারীরা। নারীদের এমন কিছু অভ্যাস আছে যা পুরুষের হৃদয়ে প্রেমের তুফান বয়ে নিয়ে আসে। নারীদের এই অভ্যাস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

(১) যে নারীর ঠোঁটের কোনায় হাসি ধরা পড়ে, এবং যে নারী লজ্জা পেলে নিজেই নিজের ঠোঁট কামড়ে ধরেন, সেই সমস্ত নারীদের প্রেমে পড়তে পুরুষদের বেশিক্ষন সময় লাগে না। তাই বলা চলে হাসি ও সাথে লজ্জায় ঠোঁট কামড়ানো নারীদের অন্যতম অস্ত্র।

(২) লক্ষ্য করলে দেখবেন বেশির ভাগ নারীরা কথা বলতে বলতে খোলা চুল নিয়ে খেলছে, নারীদের এই অভ্যাস পুরুষ মনে উন্মাদনার সৃষ্টি করে তো বটেই, সাথে সাথে ওই খোলা চুলের দিকে মন্ত্রমুগ্ধ ভাবে তাকিয়ে থাকে। এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা।

(৩) ত্বকের সৌন্দর্য বা শরীরের সৌন্দর্য এই সবকিছুর সাথে সাথে প্রত্যেক মানুষই যেটা লক্ষ্য করেন সেটা হল মনের সৌন্দর্য। যে নারীর মানবিক দিক সুন্দর তার প্রতি সব পুরুষই আকৃষ্ট হবে। কথাতেই আছে অন্তরের সৌন্দর্যই আসল সৌন্দর্য।

(৪) যে নারী আত্মবিশ্বাসী, নিজের লক্ষ্যে অটুট থাকেন। সেই নারীর ওপর ভরসা করা যায়, ভালোবাসা যায়। এমনটা হওয়া খুব স্বাভাবিক।

Most Popular