Saturday, March 6, 2021
Home রাজ্য Rampurhat: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু দুই তরুনের

Rampurhat: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু দুই তরুনের

নিজস্ব সংবাদদাতা, রামপুরহাট: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু ঘটল রামপুরহাট কলেজের ছাত্র সংসদের প্রাক্তন সাধারণ সম্পাদক সহ তার বন্ধুর। ঘটনাটি ঘটেছে গতকাল গভীর রাত্রিতে রানীগঞ্জ মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়ক বীরভূমের রামপুরহাট থানার অন্তর্গত ভোল্লা ক্যানেল মোড়ের কাছে। মৃতদের নাম রকি আলী ও স্বাধীন সেখ। রকি আলী ছিলেন রামপুরহাট তৃণমূল ছাত্র সংসদের প্রাক্তন সাধারণ সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আগামী ২৮ শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস সেই উপলক্ষে অনুষ্ঠানের প্রস্তুতির জন্য তারা বাইকে করে নলহাটি গিয়েছিলেন, সেখান থেকে বৃষ্টির জন্য দেরি হাওয়ায় রাত্রি এগারোটা নাগাদ রকি আলী ও তার বন্ধু স্বাধীন সেখ মোটরসাইকেলে করে বাড়ি ফেরার গন্তব্যে রওনা দেন, সেই সময় রানীগঞ্জ মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের ভোল্লা ক্যানেল মোড়ের কাছে তাদের দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন রাস্তার উপর বাইক সহ তাদের দুইজন কে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকতে দেখে তৎক্ষণাৎ তারা পুলিশে খবর দিলে রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়।

ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সেখানে রকি আলী কে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে এবং তার বন্ধু স্বাধীন সেখ কে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হলে সেখানে তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে। পুলিশের প্রাথমিক ভাবে অনুমান কোনো গাড়ি এসে তাদের ধাক্কা মেরে চলে গিয়েছে। পুলিশ ময়নাতদন্তের জন্য দেহ দুটি পাঠিয়েছে।

Most Popular