Homeরঙ্গমঞ্চRaima Sen topless photoshoot: রাইমার টপলেস ফটোশ্যুটে উত্তাল সোশ্যাল মিডিয়া, কি জবাব...

Raima Sen topless photoshoot: রাইমার টপলেস ফটোশ্যুটে উত্তাল সোশ্যাল মিডিয়া, কি জবাব দিলেন অভিনেত্রী; দেখুন

Outlinebangla Desk: করোনার কারণে শ্যুটিং প্রায় বন্ধ। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে রীতিমত ঝড় তুলেছেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। বোল্ড লুকে ছবি দিয়ে বিতর্কের মুখে পড়লেও পিছপা হন না তিনি। বরং সাহসিকতার সঙ্গে তা মোকাবিলা করেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রাইমা। সেখানে দেখা যাচ্ছে ঊর্ধাঙ্গে তাঁর কোনও পোশাক নেই। শরীরের সামনের অংশ ঢেকে রেখেছেন আলগা কাপড়ে। নীচে নীল রঙের জিন্স। তার সাথে খোলা চুল। ছবিগুলি তুলেছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। এই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই ভালো কমেন্টের পাশাপাশি অনেকে বাজে কমেন্টও করেছে। একটি সাক্ষাৎকারে রাইমা বলেছেন, ‘‘মানুষের শালীনতা বোধে আঘাত দেওয়া ছবি তুলতে আমার কোনও অসুবিধা নেই। কারণ আমি লজ্জা পাই না।’’ তিনি আরও বলেছেন, এই ছবিগুলি ততটাও ‘সাহসী’ বলে মনে করেন না। এর থেকে অনেক বেশি খোলামেলা পোশাকে ছবি তুলেছেন তিনি। এটা তাঁর কাছে কিছুই নয়।

প্রসঙ্গত, শাবানা আজমির সঙ্গে গডমাদার ছবি দিয়ে ডেবিউ করেছিলেন রাইমা সেন। এরপর টলিউডের সাথে সাথে বলিউডেও একের পর এক হিট ছবি করেন। তাকে শেষ বারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল ২০২০ সালে সৃজিত মুখোপাধ্যায়ের দ্বিতীয় পুরুষ ছবিতে। তবে বড়পর্দায় দেখা না গেলেও মাঝেমধ্যেই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যায়। সম্প্রতি অ্যামাজন প্রাইমে রিলিজ হওয়া দ্য লাস্ট আওয়ার সিরিজে গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে দেখা যায় রাইমাকে।

এই মুহূর্তে