ভারতীয় রেলকে বেসরকারীকরণের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি

protest against privatization

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ ভারতীয় রেলকে বেসরকারী করণের প্রতিবাদে রামপুরহাট স্টেশনে বিক্ষোভ কর্মসূচি দেখালো তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার রামপুরহাট স্টেশনে ভারতীয় রেল কে বেসরকারী করণের প্রতিবাদে বিক্ষোভ দেখালো তৃনমূল কংগ্রেস।

এই দিনের বিক্ষোভ কর্মসূচি তে উপস্থিত ছিলেন রামপুরহাট শহর তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে রাজ্যের কৃষি মন্ত্রী আষিশ বন্দোপাধ্যায় ও বীরভুম লোকসভা কেন্দ্রের সাংসদ শতাব্দী রায় ও বোলপুর সাংসদ অসিত মাল, জেলা সহ সভাপতি সিরাজ জিম্মি, রামপুরহাট শহর তৃনমূল কংগ্রেস সভাপতি সুশান্ত মুখার্জী, পৌরসভার চেয়ারপার্সন অশ্বিনী তেওয়ারি সহ তৃনমূল কর্মী ও নেতা।

আরও পড়ুন- আগামী বৃহস্পতিবার থেকে ফের শুরু হচ্ছে কড়া লকডাউন, দেখুন বিস্তারিত

বীরভুম লোকসভা কেন্দ্রের সাংসদ শতাব্দী রায় জানান কেন্দ্রের রেল কে বেসরকারী করণের প্রতিবাদে আমাদের লড়াই, বর্তমান কেন্দ্র সরকার পুজিপতিদের সরকার, সাধারণ মানুষের জন্য কিছুই ভাবে না। রেল বেসরকারী করণের বিরুদ্ধে সংসদে প্রশ্ন তুলবেন কিনা? সাংবাদিক দের প্রশ্নের উত্তরের জানান লোকসভায় বলার সুযোগ পেলে অবশ্যই বলবো, তবে কেন্দ্র সরকারের বিরুদ্ধে কিছু বলতে গেলেই মাইক অফ করে দেওয়া হয়।

 

রাজ্যের কৃষি মন্ত্রী আশিষ বন্দোপাধ্যায় জানান অপদার্থ কেন্দ্র সরকার একে একে দেশের সমস্ত কিছুকে বিক্রি করে চলেছেন, তেলের দাম আকাশ ছোয়া, সাধারণ মানুষের স্বার্থে কোন পরিকল্পনা নেই সরকারের, সম্প্রতি ট্রেন বিক্রি করেছেন মোদী সরকার, প্রতিদিন চলছে বেসরকারী করণ ,এরই প্রতিবাদে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমাদের আন্দোলন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here