Homeরাজ্যPriyanka Tibrewal files nomination: শুভেন্দু অধিকারীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি...

Priyanka Tibrewal files nomination: শুভেন্দু অধিকারীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

Outlinebangla Desk: সোমবার ভবানীপুর উপনির্বাচনে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তাঁর সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে একইদিনে মনোনয়নপত্র জমা দিলেন বাম প্রার্থী তরুণ আইনজীবী শ্রীজীব বিশ্বাস। তিনি এবারই প্রথম নির্বাচনে দাঁড়িয়েছেন।

নির্বাচন কমিশন ভবানীপুরে উপনির্বাচনের দিন ঘোষণার পর থেকে ক্রমশ চড়ছে রাজনৈতিক পারদ। আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। এর আগে শুক্রবার গণেশ চতুর্থীর দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার অর্থাৎ আজ মনোনয়নপত্র জমা দিয়ে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বলেন, “মুখ্যমন্ত্রী আমার মায়ের বয়সি। ওনার কাছে গিয়ে বলব, দিদি আপনার মেয়ে দাঁড়িয়েছে,আশীর্বাদ করুন।” ইতিমধ্যে সব দলের প্রচার শুরু হয়ে গেছে। ভবানীপুর উপনির্বাচনকে কেন্দ্র করে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে তৃণমূল বিজেপির দুই প্রতিপক্ষের মধ্যে। আপাতত সবাই এখন ভবানীপুর উপনির্বাচনের জন্য দিন গুনছেন।

এইদিন মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য ভবানীপুরে গোলবাড়ি মন্দির থেকে মিছিল শুরু করে বিজেপি। সেই মিছিল শেষ হয় আলিপুর সার্ভে বিল্ডিংয়ে। মন্দিরে পুজো দিয়ে মনোনয়নপত্র জমা দিতে বেরোন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। সঙ্গে শুভেন্দু অধিকারী ছাড়া ছিলেন দীনেশ ত্রিবেদী, সৌমিত্র খাঁ, রুদ্রনীল ঘোষ। মনোনয়নপত্র জমা দেওয়ার পর মমতার উদ্দেশ্যে শুভেন্দু অধিকারী জানান, “লড়াইটা প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের একার নয়। সারা পশ্চিমবঙ্গের গণতন্ত্রপ্রিয় মানুষের লড়াই। জাতীয় মানবাধিকার কমিশন কোর্টকে বলেছে পশ্চিমবঙ্গে আইনের শাসন নেই। শাসকের আইন চলছে।”

এই মুহূর্তে