ময়ূরকে নিজ হাতে খাবার খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুহূর্তেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Prime Minister Narendra Modi posts video of him feeding peacocks

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আমরা প্রতিদন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভাইরাল ছবি ও ভিডিও দেখে থাকি। তবে আজ রবিবার সোশ্যাল মিডিয়ায় স্বয়ং নরেন্দ্র মোদীর একটি ভিডিও ভাইরাল হয়েছে, ওই ভিডিওটিতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) নিজের হাতে ময়ূরকে (Peacock) খাবার খাওয়াচ্ছেন। জানা গিয়েছে এটা তার নিত্যদিনের অভ্যাস। রোজ সকালে নিজের আবাসনে তিনি হাঁটাচলা করেন এবং নিজ হাতে ময়ূরকে খাবার খাওয়ান।

এই ভিডিওটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তিনি ভিডিওটি শেয়ার করে একটি কবিতাও লিখেছেন। তাঁর ওই কবিতার মধ্যে শান্তি, সৌন্দর্য আর নীরবতার কথা উল্লেখ করেছেন তিনি।

দেখে নিন ভিডিওটিঃ

View this post on Instagram

भोर भयो, बिन शोर, मन मोर, भयो विभोर, रग-रग है रंगा, नीला भूरा श्याम सुहाना, मनमोहक, मोर निराला। रंग है, पर राग नहीं, विराग का विश्वास यही, न चाह, न वाह, न आह, गूँजे घर-घर आज भी गान, जिये तो मुरली के साथ जाये तो मुरलीधर के ताज। जीवात्मा ही शिवात्मा, अंतर्मन की अनंत धारा मन मंदिर में उजियारा सारा, बिन वाद-विवाद, संवाद बिन सुर-स्वर, संदेश मोर चहकता मौन महकता।

A post shared by Narendra Modi (@narendramodi) on

প্রধানমন্ত্রী নিজের আবাসনকে সবুজায়ন করে তুলেছেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে তিনি প্রকৃতির সঙ্গে বসবাস করেন। ওই দেড় মিনিটের এই ভিডিওতে দেখা গিয়েছে জীবজন্তুদের সঙ্গে অগাধ প্রেম। এবং তিনি পোস্ট করে লিখেছেন ‘মূল্যবান মুহূর্ত।’