Homeদেশরাজ্যে আসার আগে নেতাজির আদর্শকে অনুসরণ করে টুইট প্রধানমন্ত্রীর

রাজ্যে আসার আগে নেতাজির আদর্শকে অনুসরণ করে টুইট প্রধানমন্ত্রীর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আগামিকাল অর্থাৎ শনিবার নেতাজির ১২৫ তম জন্মদিন। এই বিশেষ দিনটিকে ‘পরাক্রম দিবস’ হিসেবে পালন করবে কেন্দ্রীয় সরকার। এবারের নেতাজির জন্মবার্ষিকী মূল অনুষ্ঠান হবে কলকাতার ভিক্টোরিয়া হলে। সেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা আসার আগেই নেতাজির আদর্শকে অনুসরণ করে টুইট করলেন নরেন্দ্রমোদি।

প্রধানমন্ত্রী টুইট করে লিখেন, আগামিকাল নেতাজির জন্মজয়ন্তী, পরাক্রম দিবস (ParakramDivas)। এদিন দেশজুড়ে যে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হচ্ছে তার মধ্যে একটি বিশেষ অনুষ্ঠান গুজরাটের হরিপুরায় অনুষ্ঠিত হচ্ছে। ওই অনুষ্ঠানে সকলেই যোগদান করুন।

তিনি আরও একটি টুইট করেছেন, যেখানে লিখেছেন নেতাজি সুভাষ চন্দ্র বোসের সাথে হরিপুরার বিশেষ সম্পর্ক রয়েছে। ১৯৩৮ সালের হরিপুরা অধিবেশনে নেতাজি কংগ্রেস দলের সভাপতির পদ গ্রহণ করেছিলেন। আগামীকাল হরিপুরায় অনুষ্ঠানটি আমাদের জাতির জন্য। ওই অনুষ্ঠানে নেতাজিকে শ্রদ্ধা জানানো হবে।

এছাড়াও ২০০৯ সালের ২৩ জানুয়ারির কথা মনে করিয়ে বলেন, ওই বছর আমরা হরিপুরা থেকে e-Gram Viswagram প্রকল্প চালু করেছিলাম। তবে এবার নেতাজির জন্মবার্ষিকীতে সমস্ত বাঙালির আবেগকে ধরতে গতকাল ভিক্টোরিয়া হলে ভাষণ দেবেন স্বয়ং নরেন্দ্রমোদি।

টুইটটি দেখুনঃ

এই মুহূর্তে