পাকিস্তানে নৈরাজ্য ছড়াতে ভারত জঙ্গিদের মদত দিচ্ছে: Imran Khan

Prime Minister Imran Khan said India backs ISIS to spread anarchy in Pakistan
Prime Minister Imran Khan. Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ কিছু দিন আগেই পশ্চিম পাকিস্তানের (Pakistan) বালুচিস্তানের একটি কয়লা খনি থেকে ১১ জন শ্রমিককে অপরহরণের পর হত্যা করে ছিল সশস্ত্র একদল জঙ্গি। নিহতরা সবাই হাজরা শিয়া জনাগোষ্ঠী। এই অমানবিক কর ঘটনায় পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খান (Prime Minister Imran Khan) তিব্র নিন্দা জানিয়েছিলেন। তবে এই ঘটনার কিছুদিন যেতে না যেতেই প্রধানমন্ত্রী ইমরান খান (Prime Minister Imran Khan) অভিযোগ তুলেছেন, পাকিস্তানে অশান্তি ছড়ানোর জন্য আইএসআইএস জঙ্গিদের মদত দিচ্ছে ভারত।

গতকাল রবিবার ইমরান খান ইসলামাবাদে আয়োজিত একটি সাংবাদিক অনুষ্ঠানে বালুচিস্তান প্রদেশের কয়লা খনি থেকে ১১ জন শ্রমিককে জঙ্গিদের হাতে হত্যার প্রসঙ্গ তুলে বলেন, ১৯৮০ সালের পর থেকেই আফগান জঙ্গিদের কার্যকলাপ ক্রমশ বৃদ্ধি পেয়েছে। আর এর ফলে প্রচুর ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে পাকিস্তানকে (Pakistan)।

প্রধানমন্ত্রী ইমরান খান (Prime Minister Imran Khan)জানান শ্রমিক হত্যার দায় স্বীকার করেছে আইএসআইএস (ISIS)। এরপরই তিনি দাবি করেন বেলুচিস্তানের শ্রমিক হত্যার পিছনে ভারতের হাত রয়েছে। এতদিন সকলেই বলে এসেছে পাকিস্তান সন্ত্রাসের আঁতুড়ঘর, তবে হঠাৎ ইমরান খানের মুখে এই ধরনের অভিযোগ শুনে অবাক হয়েছেন অনেকেই।