Homeবিনোদনটলিউডপ্রাক্তন রাষ্ট্রপতির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ক্রীড়া ও বিনোদন জগতের তারকারা

প্রাক্তন রাষ্ট্রপতির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ক্রীড়া ও বিনোদন জগতের তারকারা

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বিশ্ব এমন এক নেতাকে হারাল, যাঁর অভাব কখনো পূরণ হওয়ার নয়। ভারতীয় রাজনীতির একটি অধ্যায়ের অবসান হল। প্রায়ত দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় (Pranab Mukherjee)। গতকাল অর্থাৎ সোমবার দিল্লির সেনা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গত ৯ অগস্ট রাতে নয়াদিল্লির রাজাজি মার্গের বাড়িতে প্রাক্তন রাষ্ট্রপতি বাথরুমে ভারসাম্য হারিয়ে পড়ে যান, এবং মস্তিষ্কে আঘাতের কারনে ১০ আগস্ট সেনা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এর পরই বেশ কিছু রুটিন পরিক্ষার পরেই প্রাক্তন রাষ্ট্রপতির কোভিড রিপোর্টও পজিটিভ আসে। এবং পরে যাওয়ার ফলে মস্তিষ্কে যে রক্ত জমাট বেঁধেছিল তা বের করতে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। এর পরে গভীর কোমায় চলে যান প্রাক্তন রাষ্ট্রপতি। দীর্ঘ লড়াইয়ের শেষে গতকাল নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রনব বাবুর ছেলে অভিজিৎ মুখোপাধ্যায় এই খবর টুইট করে জানানো মাত্রই শোকের ছায়া নেমে আসে রাজনৈতিক মহল থেকে শুরু করে বিনোদন জগত ও ক্রীড়া জগতে।

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় (Pranab Mukherjee) মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা গৌতম গম্ভীর, বীরেন্দ্র শেহওয়াগ। অধিনায়ক বিরাট টুইট করে লিখেছেন, দেশ একজন অসাধারণ নেতাকে হারাল। প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির প্রয়াণের খবর শুনে খুবই দুঃখিত। ওনার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল‌।

শেহওয়াগ টুইট করে লিখেছেন প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে আমার আন্তরিক সমবেদনা। ওম শান্তি। গৌতম গম্ভীর টুইট করে লিখেছেন প্রাক্তন রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুর খবর শুনে গভীরভাবে দুঃখিত। রহিত শর্মা টুইট করে লিখেছেন প্রণব মুখোপাধ্যায় জাতির জন্য একটি অনুপ্রেরণামূলক ব্যক্তিত্ব। আমার সমবেদনা তাঁর প্রিয়জনের প্রতি।

এছাড়াও বলিউড থেকে টলিউডের সেলেবরাও শোকবার্তা জানিয়েছেন। লতা মঙ্গেশকর, রীতেশ দেশমুখ, অজয় দেবগন, তাপসী পান্নু থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, নুসরত টুইট করে শ্রদ্ধা জানিয়েছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়কে (Pranab Mukherjee)।

এই মুহূর্তে