Pranab Mukherjee: বাবার অসুস্থতায় হৃদয়স্পর্শী টুইট করলেন প্রণব কন্যা শর্মিষ্ঠা

Pranab Mukherjee daughter Sharmistha remembers Bharat Ratna honour last year

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জি (Pranab Mukherjee ) এখনও বিপদমুক্ত নন। ভেন্টিলেটর সাপোর্টে তাঁকে রাখা হয়েছে দিল্লির আর্মি রিসার্চ ও রেফারাল হাসপাতালে। প্রণব মুখার্জির অসুস্থতার মধ্যে এক হৃদয়স্পর্শী টুইট করেছেন তাঁর মেয়ে শর্মিষ্ঠা মুখার্জি। তিনি টুইটে গত বছরের এই সময়ের কথা স্মরণ করে লিখেছেন ২০১৯ সালে ৮ আগস্ট, বাবার আমার ও জন্য অত্যন্ত্য আনন্দের দিন ছিল, কারন ওই দিন বাবা ভারতরত্ন পেয়েছিলেন।

এবং বলেন ভারতরত্ন পাবার একবছর পর ১০ অগস্ট বাবা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। যা ভালো হয় ভগবান তাই করুক। এবং আমাকে শক্তি দিন। জীবনের আনন্দ ও দুঃখ উভয়ই সাম্যের সাথে গ্রহণ করার জন্য আমাকে শক্তি দিন। সকলেই বাবার জন্য উদ্বিগ্ন। সকলকে ধন্যবাদ।

দিল্লির আর্মি রিসার্চ ও রেফারাল হাসপাতালের পক্ষ থেকে জানা গিয়েছে প্রণব মুখার্জির শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হচ্ছে। ৮৪ বছর বয়সি প্রণব মুখার্জি মাথায় অস্ত্রোপচারের আগেই তাঁর শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। সোমবার রাতে মাথায় অস্ত্রোপচারের পর থেকেই ভেন্টিলেশনে রয়েছেন তিনি। জানা গিয়েছে চিকিত্‍সকদের একটি বিশেষ টিম তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন সবসময়।