রাস্তার হাল বেহাল! মেরামতের দাবিতে রাস্তার গর্তে জমা জলে মাছ ছেড়ে বিক্ষোভ এলাকাবাসীর

poor road conditions at Suri Brahmapur in Birbhum district

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ রাস্তার হাল বেহাল! দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় রাস্তার গর্তে জমা জলে জাল ফেলে, ছিপ দিয়ে মাছ ধরে অভিনব প্রতিবাদ জানলেন এলাকার বাসিন্দারা । ঘটনাটি বীরভূমের মহম্মদবাজার থানার আঙ্গারগড়িয়া বাসসট্যান্ডের কাছে। জানা গিয়েছে ওই এলাকার রাস্তা নিয়ে সমস্যা ছিল দীর্ঘদিনের। এলাকার বাসিন্দারা জানান ওই এলাকার যোগাযোগের একমাত্র প্রধান রাস্তা ওটাই। দীর্ঘদিন ধরে রাস্তাটি সংস্কার না হওয়ায় এলাকার মানুষদের সমস্যায় পড়তে হচ্ছে প্রতিনিয়ত।

একদিক ঠিক হচ্ছে তো অন্যদিকে ভেঙে খানা খন্দে পরিনত হচ্ছে বীরভূম জেলার সিউড়ী বহরমপুর রাস্তা। সংস্কারের অভাবে বর্তমানে ভয়ানক রূপ নিয়েছে এই রাস্তাটি। এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করছে জীবনের ঝুঁকি নিয়ে ৷ প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে চলেছে এই রাস্তার উপর। এমন পরিস্থিতিতেও নির্বিকার প্রশাসন।

এই রাস্তা দিয়েই নেতা-মন্ত্রী থেকে শুরু করে প্রশাসনিক কর্তারা, রোগী, ছাত্র-ছাত্রী, ডাক্তার ও নার্স কমবেশি সবাইকেই যাতায়াত করতে হয় ৷ বীরভূমের মহম্মদ বাজার থানার আঙ্গারগড়িয়া বাসস্ট্যান্ডে রাস্তার ভয়ানক রূপ বহুদিন ধরে একই অবস্থায় থাকার জন্য এলাকার মানুষজন ক্ষোভে ফুঁসছিলো এবং সে কারনেই আজ ২৪ জুন আঙ্গারগরিয়া বাসস্ট্যান্ডে এই রাস্তার উপর এলাকার মানুষজন মাছ ছেড়ে, জাল ফেলে, ছিপ দিয়ে মাছ ধরে বিক্ষোভ দেখালেন রাস্তা মেরামতের দাবিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here