HomeবিনোদনবলিউডPoonam Pandey: কেন পরেন না অন্তর্বাস? লাইভে এসে উত্তর দিলেন পুনম পান্ডে

Poonam Pandey: কেন পরেন না অন্তর্বাস? লাইভে এসে উত্তর দিলেন পুনম পান্ডে

Outlinebangla Desk: পুনম পান্ডে (Poonam Pandey) মানেই বিতর্কিত নায়িকা তথা মডেল। সোশ্যাল মিডিয়ায় ছবি হোক বা ভিডিও পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। অশ্লীলতা ছড়ানোর দায়ে বারবার সমালোচিত হয়েছেন তিনি। গত বছর তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হয়েছিল। ফের দিন কয়েক হল নতুন প্রোফাইল খুলেছেন পুনম পান্ডে (Poonam Pandey)। পুরনো অনুরাগীদের ফিরে পেতে চান তিনি।

গত বৃহস্পতিবার ফের লাইভে আসেন পুনম। লাইভ চলাকালীন অভিনেত্রীর পরনে ছিল পাতলা টি-শার্ট। সেই টি-শার্টের ওপর আঁকা নগ্ন মহিলার ছবি। লাইভে এক নেটিজন প্রশ্ন করেন পুনমকে, ‘আপনি কি অন্তর্বাস পরেন না?’ তবে সেই প্রশ্নের কোন দ্বিধা না করেই অভিনেত্রী নিজের মতামত প্রকাশ করেন। তিনি বলেন, ‘না, এই একটি জিনিস আমি ব্যবহার করি না। কারণ আমি ব্যক্তিগত স্বাধীনতায় বিশ্বাসী।’

লাইভ চলাকালীন পুনম আরও বলেন, কেউ চাইলে তিনি তাঁর টি-শার্ট দিয়ে দেবেন। বললেন,‘‘কে কে চাও বলো, না ধুয়ে দিয়ে দেব আমি।” প্রসঙ্গত, গতবছর করোনা পরিস্থিতিতে কাউকে কিছু না জানিয়ে স্যাম বোম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলাম পুনম। তবে বিয়ের ২২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ ওঠে। তবে পরে নিজেদের মধ্যে সবকিছু মিটিয়ে নিয়েছেন বলেই জানিয়েছেন পুনম।

এই মুহূর্তে