কোটি টাকার মালিক মোদি, একবছরে সম্পত্তি বৃদ্ধি পেয়েছে ৩৬ লক্ষ টাকার

PM Narendra Modi gets richer by 36 lakh in last one year
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ বিভিন্ন জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) বলতে শোনা গিয়েছে ‘আরে হম তো ফকির আদমি হ্যায়।‘ কিন্তু তিনি যে মোটেই ফকির আদমি নন। সম্প্রতি প্রধানমন্ত্রী দফতর সূত্রে খবর এই মুহূর্তে নরেন্দ্র মোদির সম্পত্তির পরিমান ২ কোটি ৮৫ লক্ষ টাকা। অতএব তিনি এখন কোটি টাকার মালিক। গত বছরেই সম্পত্তির পরিমান বেড়েছে প্রায় ৩৬ লক্ষ টাকা। এই একবছরে মোদির ব্যাংক ব্যালেন্স বৃদ্ধি পেয়েছে প্রায় ৩ লক্ষ টাকা।এবং তিনি স্থায়ী বিনিয়োগের থেকে ফেরত পেয়েছেন ৩৩ লক্ষ টাকা।

নরেন্দ্র মোদি দেশের প্রধানমন্ত্রী পদে আছে ৬ বছর। তিনি ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত নিজস্ব সম্পত্তির হিসাব দিয়েছেন। এই হিসাবে দেখা গিয়েছিল ৫ বছরের মধ্যে প্রায় ৫২ শতাংশ বৃদ্ধি পেয়েছে তাঁর সম্পত্তির পরিমান।

তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সম্পত্তি বৃদ্ধি পেলেও। সম্পত্তির পরিমান কমেছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে ২০১৯ সালে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মোট সম্পত্তির পরিমান ছিল ৩২.৩ কোটি টাকা। যা চলতি বছরে অর্থাৎ ২০২০ সালে জুন মাসে এসে সেটা কমে দাঁড়িয়েছে ২৮.৬৩ কোটি টাকা।