Homeবিবিধনববর্ষের শুভেচ্ছা বার্তার মধ্যে দিয়ে ভোটের প্রচার মোদির

নববর্ষের শুভেচ্ছা বার্তার মধ্যে দিয়ে ভোটের প্রচার মোদির

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আজ নববর্ষ। বাংলার নতুন বছরের শুরু। পয়লা বৈশাখের সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীর একটি টুইটে শুভেচ্ছার বার্তা থাকলেও অপর একটি টুইটে রাজনীতির প্রসঙ্গ উঠে এল।

মোদি প্রথম টুইটে লেখেন, ,”বাংলার মানুষের ভালবাসা আর প্রাণস্পন্দন প্রকৃত অর্থেই মন ছুঁয়ে যায়। নতুন বছর সকলের জীবনে সুখ সমৃদ্ধি নিয়ে আসুক, সকালে সুস্বাস্থ্যের অধিকারী হোন। পয়লা বৈশাখে ভারত এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা বাঙালিদের আমার আন্তরিক শুভেচ্ছা।” শুভেচ্ছা বার্তার পাশাপাশি রাজনৈতিক পোস্টে লেখেন, ”পুণ্যভূমি পশ্চিমবঙ্গে নববর্ষে নতুনের সূচনা হোক, রাজ্য প্রগতির পথে এগিয়ে যাক!” পোস্টের সাথে ভিডিও শেয়ার করেছেন। যেখানে প্রধানমন্ত্রীর প্রচারের বিভিন্ন ঝলক তুলে ধরা হয়েছে। তাছাড়া জানানো হয়েছে বিজেপি বাংলায় এলে কৃষি থেকে শিল্প সবকিছুতেই উন্নতি হবে। নববর্ষের মতো এত বড় উৎসবকে সামনে রেখে ভোট প্রচার করলেন মোদি। প্রধানমন্ত্রীর পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনকড়ও নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, বাংলায় চলছে বিধানসভা নির্বাচন। এখনও চার দফায় নির্বাচন বাকি। ভোটের ময়দানে সব থেকে বড় দুই প্রতিপক্ষ তৃণমূল ও বিজেপির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। ভোটের প্রচারে মোদি, অমিত শাহ, যোগী আদিত্যনাথ, জে পি নাড্ডার মতো বিজেপ নেতৃত্বরা বারবার বাংলায় এসেছেন। এখন শুধু অপেক্ষা আগামী পাঁচ বছরের জন্য কী হয় তা দেখার।

এই মুহূর্তে