HomeবিনোদনবলিউডBIG B-র গলায় কোভিডের সতর্কীকরণের কলার টিউন সরানোর দাবিতে দিল্লি হাই কোর্টের...

BIG B-র গলায় কোভিডের সতর্কীকরণের কলার টিউন সরানোর দাবিতে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ যুবক

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ এখনও করোনা নিয়ে সতর্কীকরণের জন্য ফোন করলে বেজে ওঠে ‘করোনাভাইরাস কলার টিউন’ (Caller Tune) COV-D-19। এই কলার টিউন মহামারীর সময়ে মানুষের মনে সচেতন করতে যথেষ্ট ভূমিকা পালন করেছে। সম্প্রতি, ফোন করলেই বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ভারী গলায় ‘করোনাভাইরাস কলার টিউন’ (Caller Tune) COV-D-19 শোনা যাচ্ছে। এই সতর্কীকরণ বার্তা শুনতে শুনতে বিরক্তি প্রকাশ করেছে দেশবাসী।

রাকেশ নামে দিল্লির এক বাসিন্দা তথা সমাজকর্মী বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের কণ্ঠে ‘করোনাভাইরাস কলার টিউন’ (Caller Tune) COV-D-19 বার্তা মোবাইলের কলার টিউন থেকে সরিয়ে ফেলার আবেদন জানিয়ে দিল্লি হাই কোর্টে জনস্বার্থ মামলা দায়ের করলেন। রাকেশ তাঁর আবেদনে জানিয়েছে, দেশবাসীকে সচেতন করতে ‘করোনাভাইরাস কলার টিউন’ সরকার অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) দিয়ে রেকর্ডিং করিয়েছে। এবং তার জন্য তাঁকে পারিশ্রমিকও দেওয়া হচ্ছে। কিন্তু দেশের এমন কঠিন পরিস্থিতির মঝে বহু করোনা যোদ্ধা দেশকে সেবা দিয়ে চলেছেন, শুধু তাই না বহু দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছে। এছাড়াও বলেছেন, কিছু করোনার যোদ্ধা রয়েছেন যারা বিনামূল্যে এই পরিষেবা দিতে রাজি ছিলেন। এবং সমাজসেবী হিসেবেও কাজ করার ইতিহাস খুব একটা নেই বললেই চলে অভিনেতার। তাই অবিলম্বে মোবাইল থেকে অমিতাভ বচ্চনে গলায় করোনার কলার টিউন সরিয়ে ফেলা হোক।

রাকেশ নামে দিল্লির এক বাসিন্দা তথা সমাজকর্মী জানিয়েছেন, অমিতাভ বচ্চনের কণ্ঠের পরিবর্তে এমন কাউকে দিয়ে করোনা সতর্কীকরণ বার্তা রেকর্ডিং করানো হোক যিনি বিনা পারিশ্রমিকে এই কাজ করবেন। গত মঙ্গলবার দিল্লি হাই কোর্টে আবেদনপত্র জমা দিয়েছেন রাকেশ নামে ওই ব্যাক্তির আইনজীবী। আগামী ১৮ জানুয়ারি মামলার শুনানির দিন ধার্য হয়েছে।

এই মুহূর্তে