Homeদেশছেলের ওয়ালেটে থেকে কন্ডোম পেলেন বাবা! তারপর

ছেলের ওয়ালেটে থেকে কন্ডোম পেলেন বাবা! তারপর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ছেলেদের এমন কিছু জিনিস রয়েছে যেগুলি কোনোদিনই বাবা ও মাকে দেখানো ঠিক না। এমন কি তাঁদের চোখের আড়ালে রাখতে হয়। যেমন ধরুন প্রেমপত্র থেকে শুরু করে কন্ডোমের প্যাকেট যদি একবার বাবা মায়ের হাতে পড়ে তাহলেই বিপদ। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর ইঞ্জিনিয়ার হর্ষ মিত্তলের (Harsh Mittal) এর সঙ্গে। ঠিক কি হয়েছিল আসুন জেনে নিই।

ইঞ্জিনিয়ার হর্ষ মিত্তল বাড়িতে তাঁর মাকে প্যান্ট কাচতে দিয়ে বাইরে বেড়িয়ে যায়। মা সেটি ভালভাবে পরিস্কার করে ধুয়ে নেয়। তারপর যখন তাঁর বাবা কাপড় মিলতে ছাদে যান, এবং বুঝতে পারেন ছেলের প্যান্টের পকেটে কিছু একটা রয়েছে। তারপরই তিনি পকেট মধ্যে হাত ঢুকিয়ে বেড় করার পর দেখেন ওয়ালেটে এবং তার ভিতরে পাঁচটি বিভিন্ন কোম্পানির কন্ডোম। অগত্যা কিছু করার নেই, তাই লাজলজ্জা ত্যাগ করে ভিজে যাওয়া কন্ডোমের প্যাকেট গুলো রোদে শুকোতে দিয়ে দেন।

ছেলে বাড়ি ফিরলে, মা ছেলেকে ডেকে বলে তোর প্যান্টের পকেট থেকে বাবা কিছু পেয়েছে। ব্যাশ! ছেলে ভয় পেয়ে ছুটে যায় বাবার কাছে। এবং বাবা না রেগে বলেন, ওগুলো ভিজে যাওয়াই, আমি রোদে শুকোতে দিয়ে দিয়েছি পড়ে নিয়ে নিও। বেঙ্গালুরুর ইঞ্জিনিয়ার হর্ষ মিত্তলের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাটি তিনি নিজেই বর্ণনা তুলে ধরেন তাঁর ট্যুইটার হ্যান্ডেলে। যা ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে