হাসপাতাল চত্বরের মধ্যে মৃত সন্তানকে আঁকড়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন বাবা-মা

Parents Cling To Baby’s Body And Weep In UP Hospital
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ প্রতিদিন আমরা সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু ভাইরাল ভিডিও দেখে থাকি,তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয়বিদারক ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে মৃত সন্তানকে জড়িয়ে ধরে একটি সরকারী হাসপাতাল কমপ্লেক্সের ভিতরে অসহায়ভাবে কাঁদতে দেখা গেছে বাবা-মাকে, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। জানা গিয়েছে শিশুটির কয়েক দিন ধরে জ্বর এবং গলা ফোলায় ভুগছিল, একারনে বাবা-মা তাদের শিশুটিকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এসেছিলেন, কিন্তু শিশুর অবস্থা দেখে চিকিৎসকরা চিকিৎসা করতে রাজি হয়নি, এবং চিকিৎসকরা জানিয়েছিলেন শিশুটির চিকিৎসার জন্য কানপুরের (Kanpur) হাসপাতালে নিয়ে যেতে।

কিন্তু চিকিৎসায় বড্ড দেরি হয়ে যাওয়ায় হাসপাতাল চত্বরেই মৃত্যু হয় শিশুটির, তখনই হাসপাতাল চত্বরে মৃত সন্তানকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পরে বাবা ও মা। সোশ্যাল মিডিয়ায় এই হৃদয়বিদারক ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। তবে সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে মৃত শিশুটির নাম অনুজ। তাঁর বাবার নাম প্রেমচাঁদ ও মায়ের নাম আশা দেবী। মৃত শিশুটির বাবা প্রেমচাঁদ জানিয়েছেন আমাদের সন্তানকে হাসপাতালে নিয়ে আসার পর এবং চিকিৎসকরা জানিয়েছিলেন শিশুটির চিকিৎসার জন্য কানপুরের (Kanpur) হাসপাতালে নিয়ে যেতে।

কিন্তু আমাদের সামর্থ্য না থাকার জন্য অসুবিধায় পরেছিলাম, ঠিক সেই মুহূর্তে বেশ কয়েকজন আমাদের ভিডিও তুলতে শুরু করে। ফলে চাপে পরে একজন চিকিৎসক আমাদের সন্তানের পরীক্ষা করেন। তারপর হাসপাতালে সন্তানকে ভর্তি করি। ততক্ষনে অনেক দেরি হয়ে গিয়েছে। এবং কিছুক্ষন পর সে মারা যায়। তবে এ বিষয়ে যাবতীয় অভিযোগ অস্বীকার করছে হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়াও কনৌজ প্রশাসনের শীর্ষস্থানীয় অফিসার রাজেশ কুমার মিশ্র বলেন, হাসপাতালের চিকিৎসকরা শিশুটিকে বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করেছিলেন। কিন্তু শিশুটিকে বাঁচানো যায়নি। এছাড়াও প্রাথমিক তদন্তে গাফিলতির প্রমাণ মেলেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here