Homeবিনোদনটলিউডফের বড় পর্দায় ফিরছেন মহানায়ক উত্তম কুমার

ফের বড় পর্দায় ফিরছেন মহানায়ক উত্তম কুমার

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ করোনা পরিস্থিতিতে সিনেমা ইন্ডাস্ট্রির অবস্থা কিছুটা খারাপ হলেও জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে কোনভাবে আটকে রাখা যায়নি। তিনি তাঁর নতুন ছবির কাজ শুরু করেছেন। নতুন ছবির নাম ‘অতি উত্তম’। ছবির নায়ক উত্তম কুমার। তবে মহানায়কের ভূমিকায় অন্য কোনও নায়ক অভিনয় করবেন না। মহানায়ক স্বয়ং নিজে অভিনয় করবেন। শুনে অবাক হচ্ছেন? অবাক হবার মতই ঘটনা। এমন অসম্ভবকেই এবার সম্ভব করেছেন সৃজিত মুখোপাধ্যায়।

পরিচালক জানান, মহানায়ক উত্তম কুমারের ৫৪ টি ছবির ফুটেজ নিয়ে ভিএফএক্সের মাধ্যমে তাঁকে পর্দায় জীবন্ত করে তোলা হবে। ছবির গল্প মহানায়ক এবং তাঁর এক ভক্তকে কেন্দ্র করে। সেই ভক্ত ব্যক্তিগত জীবনের প্রেম নিয়ে সমস্যায় পড়ে প্রিয় নায়কের কাছে যান সমাধানের জন্য। ভক্তকে সেই সমস্যা থেকে উদ্ধার করতে মহানায়ক সাহায্য করেন। ছবিতে কিছু নতুন মুখ দেখা যাবে। যেমন রোশনি ভট্টাচার্য,অনিন্দ্য সেনগুপ্ত, জিনা তরফদার। এর পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন মহানায়কের নাতি গৌরব চট্টোপাধ্যায়। তার সাথে দেখা যাবে লাবনী সরকার ও শুভাশিস মুখোপাধ্যায়কে।

সৃজিতের অন্যান্য সিনেমার থেকে এই সিনেমা অনেকটাই আলাদা হবে। তিন বছর ধরে ছবির চিত্রনাট্য তিনি লিখেছেন। তিনি বলেছেন, “অটোগ্রাফ যেমন সত্যজিৎ রায় এবং উত্তমবাবুর প্রতি ট্রিবিউট ছিল, উত্তম কুমারের একনিষ্ঠ ভক্ত হিসেবে তাঁকে এই ছবির মাধ্যমে ফের ট্রিবিউট দিচ্ছি।”

এই মুহূর্তে